টাঙ্গাইলে মাইক্রোবাস ও কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৩ ॥ আহত ৫

  • প্রকাশিত শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ৫৯ বার পড়া হয়েছে

টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতু গোলচত্বর এলাকায় মাইক্রোবাস ও কাভার্ডভ্যান সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরো ৫ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হচ্ছে- কামাল উদ্দিন সরকারের (মৃত) ছেলে আব্দুল করিম সরকার (৬০), তার স্ত্রী মাতোয়ারা সরকার (৫০) ও তাদের মেয়ে কানিজ ফাতেমা (৩০)। তাদের বাড়ি সিরাজগঞ্জ সদর থানার সাহেদ নগর বেপারীপাড়া এলাকায়।
দুর্ঘটনায় আহতরা হচ্ছে- নিহত করিমের জামাতা সেলিম (৪০), নাতি সামি (আড়াই বছর), ইমদাদুল হক, রুনা (২৭), মেঘলা (১৭) ও আলমগীর (৩৮)।
পুলিশ জানায়, আহতদের সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। তারা মাইক্রোবাস যোগে সিরাজগঞ্জ থেকে টাঙ্গাইলে আত্মীয় বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার (ওসি) কাজী আয়ুবুর রহমান জানান, সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী একটি মাইক্রোবাস বঙ্গবন্ধু সেতু গোল চত্বর এলাকায় এসে পৌঁছায়। এ সময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কার্ভাটভ্যানের পেছনে ধাক্কা দেয়।
এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও ৫ জন আহত হয়। আহতদেরকে সিরাজগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা চালিয়েছে।

সংবাদ টি শেয়ার করুন

আরও সংবাদ
খানজাহান আলী 24/7 নিউজের সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ, প্রিয় পাঠক আপনিও খানজাহান আলী 24/7 নিউজকে পাঠাতে পারেন আপনার চারপাশে ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনার কথা জানাতে পারেন আপনার অভিজ্ঞতাও
Design & Developed By NewsSky.Com