আজ - বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১১:২৭

যশোর মনিরামপুরে বাইক দুর্ঘটনায় ১ জন নিহত

খানজাহান আলী 24/7 নিউজঃ ঝিকরগাছা -মনিরামপুর সড়কে বন্ধুর মোটরসাইকেল থেকে পড়ে জিহাদ হোসেন (১৭)  নামে একজন কিশোর নিহত হয়েছে । অপরদিকে গুরুতর আহত হয়েছে বন্ধু হৃদয় হোসেন (২০)। 
শনিবার (৮ এপ্রিল)  দুপুর দুইটার দিকে যশোরের মণিরামপুর-ঝিকরগাছা সড়কের শরণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে দুর্ঘটনাটি ঘটে। 
নিহত জিহাদ মণিরামপুর উপজেলার কোদলাপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে। সে কোদলাপাড়া জামতলা একটি কফি হাউজে ওয়েটার হিসাবে কাজ করতো।
আহত হৃদয় কোদালপাড়া গ্রামের প্রবাসী শহিদুল ইসলামের ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। হৃদয়ের প্রতিবেশী মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।
মেহেদী হাসান জানান, হৃদয় ও জিহাদ মোটরসাইকেলে ঝিকরগাছা বাজারে ঈদের কেনাকাটা করতে যাচ্ছিল। স্বরণপুর প্রাথমিক বিদ্যালয় পার হয়ে মোড় ঘুরতে গিয়ে মোটরসাইকেল থেকে পড়ে তারা গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তাররা জিহাদকে মৃত ঘোষণা করেন। হৃদয়ের অবস্থা খারাপ হওয়ায় তাকে যশোর জেনারেল হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে ডাক্তারার ঢাকায় পাঠানো হয় । 
খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এসআই গোলাম রসুল বলেন, হৃদয় মোটরসাইকেলটি চালাচ্ছিল। গাড়ি দ্রুতগামী ছিল। সে বারবার রাস্তার এপার ওপার করছিল। স্বরণপুর স্কুল পেরিয়ে সামনে মোড় ঘুরতে গিয়ে রাস্তার পাশে জমে থাকা পানিতে তাদের মোটরসাইকেলের চাকা পিছলে ছিটকে পড়ে দু’জন। পরে তাদের উদ্ধার করে ঝিকরগাছা হাসপাতালে নিলে জিহাদকে মৃত ঘোষণা করেন ডাক্তার। 

এদিকে জিহাদের অকাল মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত