আজ - বুধবার, ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা রমজান, ১৪৪২ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৮:১৬

শার্শায় ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগে আটক ১

যশোরের শার্শা উপজেলার ধান্যতাড়া গ্রামে ৬ বছর বয়সী এক শিশু কন্যাকে ধর্ষণের টেষ্টা করার অভিযোগে  আবু ছিদ্দিক গাজী (৭০) নামে বৃদ্ধকে আটক করেছে পুলিশ।আজ মঙ্গলবার (২৩ মার্চ) সকাল ১১ টার দিকে ধর্ষককে তার নিজ বাড়ি থেকে আটক করে শার্শা থানা পুলিশ।

আটক আবু ছিদ্দিক একই গ্রামের বাসিন্দা। শার্শার কায়বা ইউনিয়নের ধান্যতাড়ায়  ৬ বছর বয়সের শিশু কন্যা, সোমবার সকালে তার সঙ্গীদের নিয়ে বাড়ির পাশে ঘেরের পাড়ে খেলা করছিল। এ সময় ঘের মালিক আবু ছিদ্দিক কৌশলে অন‍্য শিশুদের  বাড়িতে পাঠিয়ে দিয়ে ঐ শিশুটিকে থাকতে বলে।

পরে তাকে প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণেরর চেষ্টা  করে। শিশুটির মা মেয়েকে খুঁজতে গিয়ে বিষয়টি দেখতে পেয়ে চিৎকার করলে ধর্ষক শিশুটিকে ফেলে পালিয়ে যায়।শিশুটির চাচা মিন্নু জানান, সোমবার সকালে আমি এবং আমার ভাই বাগআঁচড়া বাজারে পটল বিক্রি করতে গিয়েছিলাম। বাড়ি থেকে ফোন করে বিষয়টি জানালে দ্রুত বাড়িতে এসে আমাদের মেয়েকে জিজ্ঞাসা করলে সে কাঁদতে কাঁদতে ঘটনার সত্যতা জানায়। পরে থানায় মামলা করেছি। আমরা আমাদের মেয়ের উপর যে অন্যায় হয়েছে তার বিচার চাই এবং লম্পটকে  দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আবু ছিদ্দিক ২২ ধারায় জবানবন্দি দিয়েছে । তার বিরুদ্ধে থানায়  মামলা রুজু হয়েছে বলে তিনি জানান।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত