আজ - বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:৪০

দেয়াড়া ইউনিয়নে মোহিত-শাহারুল পরিষদের মতবিনিময় সভা অনুষ্ঠিত।

নিজেস্ব প্রতিবেদক :: আসন্ন আগামী ১৬ নভেম্বর যশোর সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলনকে কেন্দ্র করে ইতিমধ্যেই যশোর সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি,সাধারণ সম্পাদক ও নৌকা প্রতিকে জয়ী চেয়ারম্যান সহ সকল তৃণ্যমূল নেতাকর্মী আগামী সম্মেলনে বাবু মোহিত কুমার নাথ কে সভাপতি এবং শাহারুল ইসলামকে সাধারণ সম্পাদক প্রার্থী ঘোষনা করেছেন।

তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার বিকালে যশোর সদর উপজেলাধীন দেয়াড়া ইউনিয়নে আলোচনা সভার আয়োজন করে দেয়াড়া ইউনিয়ন আওয়ামীলীগ।

এসময় দেয়াড়া ইউনিয়নের সাবেক যুবলীগ নেতা এবং দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমানের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দেয়াড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুনছুর আলী।

আজকের আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন।

এস এম আফজাল হোসেন বলেন, “ যশোর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার তৃন্যমূলের সিদ্ধান্তে যে প্যালেন ঘোষনা করেছেন তা স্বার্থক প্যানেল। প্রতিটি ইউনিয়নের আলোচনা অনুষ্ঠানে কাউন্সিলরদের সক্রিয় উপস্থিতিই প্রমাণ করে শাহিন চাকলাদারের পছন্দের তৃন্যমূলের ভালোবাসার মোহিত-শাহারুল পরিষদ সবথেকে শ্রেষ্ট পরিষদ।মুজিব আদর্শের তৃণমূলের কর্মীদের পছন্দের দুজনই এর আগে আওয়ামীলীগের দুঃসময়ে সাধারণ মানুষের সাথে ছিলো।সদর উপজেলা আওয়ামীলীগের সঠিক নেতৃত্ব দিতে পারবে এমনই দুজনকে বেছে নিয়েছেন বঙ্গবন্ধুর আদর্শের তৃন্যমূলের নেতাকর্মীরা।”

বক্তব্যে মোহিত কুমার নাথ বলেন, “ তৃণমূলের মোহিত-শাহারুল পরিষদের উপর তৃন্যমূলের যে আস্থার প্রতিফলন দেখতে পাচ্ছি যে আস্থায় আমাদেরকে প্রার্থী নির্বাচন করা হয়েছে আমরা তৃন্যমূলের সাথে থেকেই আওয়ামীলীগ পরিবারকে এগিয়ে নিয়ে আস্থার প্রতিদান দিতে চায় ”

এসময় সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী শাহারুল ইসলাম তার বক্তব্যে বলেন, “ দেয়াড়া ইউনিয়ন বাংলাদেশ আওয়ামীলীগ পরিবারকে ঐক্যবদ্ধ করার এক অনন্য নিদর্শন। এই ইউনিয়নের আওয়ামীলীগ সমর্থিত মানুষগুলো আমার পথচলার বড় শক্তি। এই ইউনিয়নের মানুষের প্রতি আমার ভালোবাসা যেমন অব্যহত ছিলো এখনও ঠিক তেমনই আছে এবং আগামীতেও থাকবে। আজকের আলোচনা সভাতে ৩৪ জন কাউন্সিলরের মধ্যে ৩০ জন কাউন্সিলরের উপস্থিতিই আমার প্রতি আপনাদের ভালোবাসার সবথেকে বড় উদাহরণ।”   

এসময় বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন এবং
সহ-সভাপতি আব্দুল কাদের বলেন আজকের অনুষ্ঠানে ৩৪ জন কাউন্সিলরই উপস্থিত থাকতেন। প্রতিকুল আবহাওয়া এবং অসুস্থতার কারণে ০৪ জন কাউন্সিলর অনুপস্থিত আছেন। অামরা শাহিন চাকলাদার এবং অন্যান্য ইউনিয়ন সহ আমাদের ইউনিয়নের সকল আওয়ামীলীগ নেতা কর্মীর পছন্দের মোহিত- শাহারুল পরিষদের ওপর পূর্ণ আস্থা রাখি। সম্প্রতি যুবলীগের ওয়ার্ড কমিটির প্রসঙ্গ উল্লেখ করে তারা বলেন, আমরা আমাদের এই ইউনিয়নে অনুপ্রবেশকারী যুবলীগ চাইনা। আমরা রাজপথের লড়াকু সৈনিক, ছাত্রলীগ থেকে উঠে আসা এবং আওয়ামীলীগ পরিবারের সন্তানদেরকে এই যুবলীগের নেতৃত্বে চাই।

আজকের আলোচনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন, আব্দুর সাত্তার, প্রবীন আওয়ামীলীগ নেতা বাদুল্য মোড়ল, আব্দুস সামাদ, ওয়াজেদ আলী, ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি আব্দুল কাদের,  ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা,০১ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক ডা. পঙ্কজ কুমার,০২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইউনুস আলী সাধারণ সম্পাদক আহাদ আলী, ০৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মতলেব আলী, ০৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সানাউল্লা ব্যাপারি, সাধারণ সম্পাদক বজলুর রহমান, ০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মাষ্টার রওশন আলী, সাধারণ সম্পাদক রাহাজ্জান আলী, ০৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইসমাইল হোসেন সাধারণ সম্পাদক মাষ্টার গোলাম মোস্তফা, ০৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি সন্তোশ কুমার, সাধারণ সম্পাদক ডা. জয়নুল আবেদীন,০৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি অরুন ভদ্র সাধারণ সম্পাদক ডা. হারুনর রশিদ,০৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হযরত আলী, ইউপি সদস্য সেলিম হোসেন , নাসির উদ্দীন, আমিন উদ্দিন, আব্দুল উহাব, ইউনিয়ন যুবলীগ সভাপতি ইয়ারুল হক জুয়েল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম,যুবলীগ নেতা টিপু সুলতান, শহিদুল ইসলাম খোকন, বিল্লাল হোসেন, রেজাউল ইসলাম, মেহেদী হাসান, মতিয়ার রহমান, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আরিফুল ইসলাম মানিক,  ছাত্রলীগ নেতা মাহিন আরিফ, সাদ্দাম হোসেন প্রমুখ।

আরো সংবাদ