আজ - বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:০৪

পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ নির্বাচন- প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার ।। ২৬শে জানুয়ারি পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নির্বাচন উপলক্ষে নির্বাচনে প্রার্থীদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার বিকাল ৫ টায় পুলেরহাট বাজারে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহারুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল আজিজ বিশ্বাস, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল মতলেব বাবু , আরবপুর ইউনিয়ন আওয়ামীলগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক ঝন্টু সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। পরিচিতি সভাটি অল্পসময়ের মধ্যেই জনসভায় রূপ নেয়।

২৬ জানুয়ারি পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ নির্বাচনে শাহারুল – আজিজ প্যানেল তাদের প্রার্থীদের নাম পরিচয় প্রকাশ করেন। এবং সকল অভিভাবকবৃন্দের নিকট উক্ত প্যানেলে ভোট প্রার্থনা করেন।

প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম প্রথমেই যশোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষথেকে সকলকে শুভেচ্ছা অভিনন্দন জ্ঞাপন করেন। শাহারুল ইসলাম বলেন আমি আর আজিজ ভাই নির্বাচিত হওয়ার পূর্বে একটা পক্ষ বলতো শাহারুল ও মাস্তান আজিজ ও মাস্তান আমরা নির্বাচিত হওয়ার পর কারো দোকান বন্ধ করে দিয়েছি ? কারো উপর নির্যাতন করেছি? প্রশ্ন ছুড়ে দেন উপস্থিত জনসমুদ্রের প্রতি। আমরা দু জন চাই সকল শ্রেণীপেশার মানুষকে সাথে নিয়ে এই এলাকার উন্নয়ন। অতীতে যারা এই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের দায়িত্বে ছিল তাঁদের উন্নয়ন তাঁদের দূর্নীতি সম্পর্কে আপনারা জানেন। শাহারুল ইসলাম পুলেরহাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দৃশ্যমান উন্নয়নের কথা তুলে ধরে বলেন আমরা স্কুলের গাঁছ বিক্রি করে অর্থ আত্মসাৎ করিনি। পাশের বাড়ীর পানির লাইনের জন্য স্কুলের জমি ইজারা দেয়নি।
এসময় শাহারুল ইসলাম বলেন যদি আমাদের প্যানেল নির্বাচিত হয় পুলেরহাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের মত পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ও হবে বখাটে মুক্ত, দূর্নীতি মুক্ত , ইভটিজিং মুক্ত একটি নিরাপদ বিদ্যাপীঠ।

পুলেরহাট মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ নির্বাচনে শাহারুল – আজিজ প্যানেল থেকে অবিভাবক সদস্যপদে নির্বাচনে অংশ নিচ্ছেন মোঃ মঈনুল ইসলাম , মোঃ বাবর জাহিদ , বাবু কার্ত্তিক চন্দ্র পাল, মোঃ সিরাজুল ইসলাম এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে মোছাঃ নুরুন্নাহার অংশ নিচ্ছেন।

আরো সংবাদ