আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ১:৫৬

বাদামতলায় ট্রাংলরীর ধাক্কায় ২ কলেজ শিক্ষার্থী আহত : চালক ও হেলপার সহ ট্রাংলরী আটক

সাইফুল্লাহ তারেক :খানজাহান আলী থানাধীন বাদামতলায় তেলবাহী ট্রাংলরী ধাক্কায় মটরসাইকেল আরোহী ২ কলেজ শিক্ষার্থী গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ ট্রাংলরী চালক ও হেলপারকে আটক করেছে। ট্রাংলরী ও মটরসাইকেল পুলিশ জব্দ করে হেফাজতে নিয়েছে।

খানজাহান আলী থানার সেকেন্ড অফিসার এস.আই সওকত আলী জানান রবিবার সকাল ১১টায় ফুলবাড়ীগেট থেকে আসা মটরসাইকেল (খুলনা মেট্রো ল- ১২-২২১৭) বাদামতলা অতিক্রম করার সময় খুলনা মুখি ট্রাংলরী (কুষ্টিয়া ট-০৯-০০০৩) মটরসাইকেলটিকে ধাক্কা দিলে সিটকে রাস্তার উপর পড়ে যায়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহত মটরসাইকল আরোহী মোঃ জাহিদ হাসান ইমন(১৮) খানজাহান আলী আদর্শ মহাবিদ্যালয়ের ছাত্র এবং জাব্দিপুর গ্রামের আবুল বাশারের পুত্র ও রবিউল ইসলাম(১৯) তেলিগাতী গ্রামের মোঃ কবীর আলমের পুত্র । এই ঘটনায় খানজাহান আলী থানা পুলিশ ট্রাংলরী চালক মোঃ রুবেল শেখ(২৮) ও হেলপার মোবারক আলী(৩০)কে আটক করেছে। দূর্ঘটনা কবলিত মটরসাইকেল এবং ট্রাংলরী পুলিশ হেফাজতে রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত