আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:৩৯

সদর উপজেলা আ.লীগের নতুন প্যানেল মতলেব বাবু- আবুতালেব পরিষদ।

নিজেস্ব প্রতিবেদক :: কেন্দ্রীয় আওয়ামীলীগ ঘোষিত আগামী ১৬ ই নভেম্বর ২০১৯ যশোর সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে নতুন প্যানেল ঘোষনা করেছেন যশোর জেলা কৃষকলীগের সহ সভাপতি আব্দুল মতলেব বাবু।তারই ধারাবাহিকতায় আজ আজ ১০ নভেম্বর দুপুরে যশোর প্রেসক্লাবে তিনি একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে তিনি মতলেব বাবু- আবুতালেব পরিষদ ঘোষনা করেন।  

সংবাদ সম্মেলনের বিবৃতিতে বলেন, “আমরা শেখ আব্দুল মতলেব বাবু ও মো: আবু তালেব কেন্দ্রীয় আওয়ামীলীগ ঘোষিত আগামী ১৬ ই নভেম্বর ২০১৯ যশোর সদর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। উক্ত সম্মেলনে আমরা যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্যানেল ঘোষনা করছি। উভয়ের রাজনৈতিক সামাজিক পরিচয় নিম্নে প্রদান করিলাম।

আমি শেখ আব্দুল মতলেব বাবু ১৯৭৮ হইতে ১৯৮১ সাল পর্যন্ত যশোর জেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ছিলাম। ১৯৮১ সালে যশোর জেলা ছাত্রলীগের ক্রিড়া ও সাংস্কৃতিক পদে সুনামের সহিত দায়িত্ব পালন করিয়াছি। পরবর্তীতে ১৯৮২ সাল হইতে ১৯৮৬ সাল পর্যন্ত আওয়ামীলীগ রাজনৈতিক সকল কর্মসূচীতে অংশগ্রহন করিয়াছি। ১৯৯৬ হইতে ২০০২  সাল পর্যন্ত যশোর পৌর কৃষকলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করিয়াছি। ২০০২ সাল হতে ২০১৯ সাল পর্যন্ত যশোর জেলা কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি পদে সুনামের সহিত দায়িত্ব পালন করিয়াছি ও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করিয়া আসিতেছি। আমি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সাথে যথাক্রমেঃ যশোর পুলিশ লাইন মাধ্যমিক বিদালয় ভোটের মাধ্যমে অভিভাবক সদস্য হিসেবে নির্বাচিত হয়  এবং সুনামের সহিত দায়িত্ব পালন করি।যশোর পুরাতন কসবা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ০৩ বার সহ সভাপতি এবং ০১ বার সভাপতি পদে সুনামের সহিত দায়িত্ব পালন করিয়াছি। বর্তমানে যশোরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজ এর পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি।

ইহা ছাড়া আমি  বিভিন্ন সামাজিক ও জননেত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের সহিত কাজ করিয়া আসিতেছি। আমার পরিবারের সকল সদস্য মুক্তিযুদ্ধের পক্ষে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাশী ও প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন কর্মকান্ডের সাথে কাজ করিয়া আসিতেছি।”

এ বিষয়ে আব্দুল মতলেব বাবু খান জাহান আলী 24/7 নিউজ প্রতিনিধিকে জানান, যশোর সদর উপজেলা আওয়ামীলীগের আসন্ন সম্মেলনে মতলেব বাবু- আবুতালেব প্যানেল একটি শক্তিশালী পরিষদ। তিনি বলেন, আমাদের এক দাবী তৃনমূলের গোপন ব্যালটের মাধ্যমে ভোট দিয়ে নেতৃত্ব প্রতিষ্ঠিত হউক।”   

আরো সংবাদ