আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৬:১৮

সিঁধ কেটে ঘরে ঢুকে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

মানিকগঞ্জ প্রতিনিধি।। মানিকগঞ্জে সিঁধ কেটে ঘরে ঢুকে গৃহবধূকে (২৪) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) ভুক্তভোগী নারীর পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। এ ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- মো. লেবু, মতিয়ার রহমান, আবদুল মাজেদ ও মো. জহুর।

ভুক্তভোগী নারীর পরিবারের বরাত দিয়ে মামলার তদন্ত কর্মকর্তা সিঙ্গাইর থানার পরিদর্শক (তদন্ত) হাবিবুর রহমান জানান, সিঙ্গাইর উপজেলার একটি গ্রামের বাড়িতে ওই নারী স্বামী ও দুই সন্তানকে নিয়ে থাকেন।
গতকাল বুধবার রাত ১২টার দিকে ঘরের সিঁধ কেটে ভেতরে প্রবেশ করেন সাত-আটজন ব্যক্তি। পরে ওই নারীর স্বামীকে হাত-পা বেঁধে পাশের ঘরে আটকে রাখেন তারা। এরপর পাঁচজন ওই নারীকে গণধর্ষণ করে পালিয়ে যান। বাড়ি ফাঁকা স্থানে হওয়ায় তাদের চিৎকারে কেউ এগিয়ে আসেননি।

আজ বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) সকালে খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করে। পরে পুলিশ ওই গৃহবধূর স্বামীর দেয়া তথ্যমতে সিঙ্গাইরের চারিগ্রাম এলাকা থেকে মো. লেবু (৪০) নামের একজনকে আটক করে।

এ ঘটনায় বৃহস্পতিবার সন্ধ্যায় ভুক্তভোগী নারীর স্বামী বাদী হয়ে লেবু, মতিয়ার রহমান, আবদুল মাজেদ ও মো. জহুরসহ অজ্ঞাত আরও তিন-চারজনকে আসামি করে থানায় মামলা করেন।

হাবিবুর রহমান জানান, ধর্ষণের ঘটনায় এজাহার নামীয় চার আসামিকে গ্রেফতার করা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত