আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সকাল ৬:২০

ভারতে সড়ক দুর্ঘটনায় ১২ জনের প্রাণহানি

ভারতের রাজস্থানে ভয়ঙ্কর সড়ক দুর্ঘটনায় অন্তত ১২ জন নিহত হয়েছে। এই ঘটনায় আরও আহত হয়েছে অন্তত ১০ জন। নিহতদের মধ্যে এক শিশু ও পাঁচ নারী রয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে।

খবরের বরাত দিয়ে স্থানীয় পুলিশ কর্মকর্তারাও এ তথ্য জানিয়েছেন।

পুলিশ জানিয়েছে, নিহতরা সকলেই ভ্রমণ করছিলেন। তারা মহারাষ্ট্র রাজ্যের লাটুর জেলার বাসিন্দা। তারা উত্তরাঞ্চলীয় হরিয়ানা রাজ্যের হিসার জেলার একটি তীর্থ স্থান দেখতে যাচ্ছিলেন বলে জানিয়েছেন নাগাউড় জেলার ডেপুটি পুলিশ সুপারিনটেনডেন্ট এন আর চৌধুরী।

ভারতীয় গণমাধ্যমে তিনি জানিয়েছেন, নাগাউড় জেলার কৃষ্ণগড়-হনুমানগড় মহাসড়কে একটি মিনিবাস সড়ক ডিভাইডারে ধাক্কা খেয়ে উল্টে গেলে স্থানীয় সময় শুক্রবার (২২ নভেম্বর) রাত সাড়ে ৩টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

ওই পুলিশ কর্মকর্তা আরও জানান, নাগাউড় জেলার কুচামান নগরীর কাছে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে চারজনকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি রাখা হলেও মারাত্মকভাবে আহত অপর ছয়জনকে রাজ্যের রাজধানী জয়পুরের একটি বিশেষ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত