আজ - বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:২৭

করোনায় রাজশাহী ও কুষ্টিয়ায় আরও ১১ জনের মৃত্যু

রাজশাহী ও কুষ্টিয়ায় করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে রাজশাহীতে ৬ জন ও কুষ্টিয়ায় ৫ জন মারা যান। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-

স্টাফ রিপোর্টার, রাজশাহী থেকে জানান, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ নিয়ে পাঁচজন মারা গেছেন। আজ সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য জানান।
কুষ্টিয়া প্রতিনিধি জানান, কুষ্টিয়া করোনা হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টায় চিকিৎসাধীন অবস্থায় আরো ৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ২ জন করোনা ও ৩ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। এছাড়াও গতকাল সোমবার সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ৩২৯ জনের নমুনা পরীক্ষা করে ২২ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে।শনাক্তের হার ৬.৬৮ শতাংশ।
বর্তমানে হাসপাতালে ১৭ জন করোনায় আক্রান্ত রোগী ও ৩৩ জন উপসর্গ নিয়ে মোট ৫০ জন ভর্তি রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ আশরাফুল আলম।

আরো সংবাদ