আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সন্ধ্যা ৭:৪৮

যুব ওয়ানডেতে প্রথম ব্যাটসম্যান হিসেবে তৌহিদের বিশ্বরেকর্ড!

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে টানা তিনটি শতক হাঁকিয়েছন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের টপ অর্ডার ব্যাটসম্যান তৌহিদ হৃদয়। যুব ওয়ানডেতে প্রথম ব্যাটসম্যান হিসেবে টানা তিন সেঞ্চুরিতে একাধিক বিশ্বরেকর্ডের বুকেও নাম লিখিয়েছেন তরুণ ডানহাতি এই ব্যাটসম্যান।

সাংবাদিকদের সাথে এক সাক্ষাৎকারে তিনি জানান কিভাবে একাডেমিতে ভর্তি হয়েছেন।তৌহিদ হৃদয় বলেন; “আমার বাবা সরকারি চাকরি করেন ঠিক আছে, কিন্তু ওনার অত টাকা-পয়সা নেই।

মা আমাকে ভালো একটা একাডেমিতে ভর্তি করার জন্য আমাদের ৩৩ শতাংশ জমি বন্ধক রাখেন। ২০১১-১২ সালের দিকে বনশ্রীর একটি একাডেমিতে ৩০ হাজার খরচ করে ভর্তি করেদেন।”

বর্তমানে সেই জমি কি ফেরত পেয়েছে কিনা, জানতে চাইলে তিনি আরও জানান; “হ্যাঁ,গত বছর আমি জমিটা ফেরত নিয়েছি। ধানের ওপর বন্ধক রাখা হয়েছিল। যে কারণে অতিরিক্ত কোনো টাকা দিতে হয়নি। মূল টাকা দিয়েই ফেরত পেয়েছি।”

তৌহিদের জন্ম বগুড়া শহরে। বাবা এনামুল হক জেলা খাদ্য অধিদফতরে সহকারী হিসেবে কর্মরত রয়েছেন। তার দুই বোন ও এক ভাই আছে। বড় বোন উম্মে রুমান ইডেন কলেজে মাস্টার্সে অধ্যয়নরত আছে। ছোট বোন ক্লাস সিক্সে পড়ে। আর, মা তাহমিনা আক্তার গৃহিণী।

উল্লেখ্য যে, শ্রীলঙ্কার বিপক্ষে ৫ ম্যাচ ওয়ানডে সিরিজের ১ টি বৃষ্টিতে পরিত্যক্ত হলেও বাকি ৪ টিতে তৌহিদের পারফরম্যান্স যথাক্রমে ৮৮*,১২৩*,১১৫,১১১ রান।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত