আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:২৭

জানাজা শেষে নড়াইলের জাহাঙ্গীর মেয়রের দাফন সম্পন্ন।

নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের এক নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর বিশ্বাসের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে।
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যাওয়া মেয়রের ( ৫৫ ) নামাজে জানাজা বৃহস্পতিবার বেলা ১১টায়  নড়াইল পৌর এলাকার ভওয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।
বুধবার দুপুর ১২টা ২০ মিনিটের সময় রাজধানী ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জাহাঙ্গীর।
আজ জানাজা শেষে বাংলাদেশ আওয়ালীগ কেন্দ্রীয় কমিটি, জেলা কমিটি, নড়াইল-১ ও ২ আসনের সংসদ সদস্য, জেলা পরিষদ, জেলা প্রশাসক, পুলিশ সুপার, নড়াইল পৌরসভা, আওয়ামী লীগের সহযোগী সংগঠনসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে তার কফিনে পুষ্পস্তবক অর্পণ করা হয়।
জানাজায় সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, মাশরাফি বিন মোর্ত্তুজা, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সুবাসচন্দ্র বোস, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়ারুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিমসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, সরকারি কর্মকর্তা, রাজনীতিবিদ, আইনজীবী, বিশিষ্ট ব্যক্তি উপস্থিত ছিলেন।

আরো সংবাদ