আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১:৫৪

জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে বাহাউদ্দীন নাসিম,বি এম মোজাম্মেল ও এস এম কামালের শোক।

ডেঙ্গুতে আক্রান্ত নড়াইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন তিনি রাজধানী ঢাকায় স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। তিনি চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার দুপুর ১২. ২০ মিনিটে ইন্তেকাল করেছেন।

তিনি গত ১৮ নভেম্বর বুধবার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয় এবং তাঁর রক্তের প্লাটিলেট ৪৪ হাজারে নেমে আসায় উন্নত চিকিৎসার জন্য তাঁকে হেলিক্যাপ্টারযোগে ঢাকায় স্কোয়ার হাসপাতালে নেয়া হয়।স্কোয়ার হাসপাতালে ১৮ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার দুপুর ১২. ২০ মিনিটে শেষ ত্যাগ করেন।

জাহাঙ্গীর হোসেনের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম- সাধারন সম্পাদক কৃষিবিদ বাহাউদ্দিন নাসিম, সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক(খুলনা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) বি এম মোজাম্মেল হোসেন,বাংলাদেশ আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক(রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগ যশোর সদর উপজেলা শাখার সভাপতি বাবু মোহিত কুমার নাথ, বাংলাদেশ আওয়ামীলীগ যশোর সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহারুল ইসলাম, দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান, বসুন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াজুল ইসলাম খান রাসেল।

২০১৯ সালের ৩ ডিসেম্বর নড়াইল সরকারী ভিক্টোরিয়া কলেজ সুলতান মঞ্চে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মেয়র জাহাঙ্গীর বিশ্বাসকে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এর আগে তিনি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।২০১৫ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নড়াইল পৌরসভার নির্বাচনে ১১হাজার ২শ ৪৩ ভোট পেয়ে (নৌকা প্রতীক) তিনি মেয়র নির্বাচিত হন। এর আগে তিনি পৌরসভার ৬নং ওয়ার্ড (ভওয়াখালী) থেকে একাধিকবার কাউন্সিলর নির্বাচিত হন।এছাড়া দীর্ঘদিন ধরে তিনি জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের (রেজিঃনং-১২৯৫) সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন এবং শ্রমিক ইউনিয়নের সভাপতি রয়েছেন।

 

আরো সংবাদ