আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:০০

ঝিকরগাছা থানা পুলিশের আয়োজনে মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা

 

ঝিকরগাছা থানা পুলিশের আয়োজনে অত্র থানা প্রাঙ্গণে মহান বিজয় দিবস-২০২২ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার), পিপিএম মহোদয়।

সম্মানিত পুলিশ সুপার মহোদয় তার বক্তব্যের শুরুতেই মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।

তিনি বলেন বঙ্গবন্ধুর মাধ্যমে আমরা পেয়েছি একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ নামক মানচিত্র। যেখানে থাকবে না কোন বৈষম্য, মানুষে-মানুষে ভেদাভেদ, থাকবে না কোন অরাজকতা। যেখানে সকল ধর্মের, সকল পেশা/শ্রেণীর মানুষ মিলেমিশে পারস্পরিক সম্প্রীতি বজায় রেখে বসবাস করবে।

তারই যোগ্য উত্তরসূরী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এখন এগিয়ে যাচ্ছে। তার বলিষ্ঠ নেতৃত্বে আমরা অতিমারি করোনা ভাইরাসকে মোকাবেলা করতে সক্ষম হয়েছি, যেখানে বিশ্বের উন্নত দেশগুলো অনেক বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে।

তিনি উপস্থিত সকল মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন, আপনারা বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে নিজেদের যৌবনকে মৃত্যুর সাথে আলিঙ্গন করে মহান মুক্তিযুদ্ধে অনেক ত্যাগ তিতিক্ষার মাধ্যমে আমাদের জন্য লাল সবুজের পতাকা একটি বাংলাদেশ উপহার দিয়েছেন।

আপনারা এখনো যারা জীবিত আছেন, মুক্তিযুদ্ধের চেতনায়, মূল্যবোধের চেতনায় যে সকল মানুষ আছেন। আমি স্থিরভাবে বিশ্বাস করি বঙ্গবন্ধুর উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা মূল্যবোধের ভিত্তিতে স্মার্ট বাংলাদেশের দিকে যে অগ্রযাত্রা, সেই অগ্রযাত্রায় দলবল নির্বিশেষে আমরা সবাই একত্রে কাজ করবো।

পরিশেষে তিনি আবারও মহান মুক্তিযুদ্ধের সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা প্রকাশ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল অবসরপ্রাপ্ত অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন, মাননীয় জাতীয় সংসদ সদস্য-৮৬, যশোর-২, (ঝিকরগাছা ও চৌগাছা)

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব সুমন ভক্ত, অফিসার ইনচার্জ, ঝিকরগাছা থানা যশোর।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, বীর মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় জনপ্রতিনিধিগন, উপজেলা প্রশাসন কর্মকর্তাগণ, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

আরো সংবাদ