আজ - মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:১০

স্বামীকে বিদায় দিয়ে নববধূর আত্মহত্যা

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের হালুয়াঘাটে গলায় ফাঁসি দিয়ে শামছুন্নাহার (২০) নামক এক নববধূ আত্মহত্যা করেছেন।

শুক্রবার সন্ধায় বাবার বাড়িতে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন তিনি। শামছুন্নাহার উপজেলার ভুবনকুড়া ইউনিয়নের ভুবনকুড়া গ্রাামের আব্দুল কাদিরের কন্যা।

খবর পেয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস এর নেতৃত্বে থানা পুলিশ ঘটনাস্থল পরির্দশন করে নববধূর লাশটি উদ্ধার করেন।

স্থানীয়রা জানায়, প্রায় এক মাস আগে একই ইউনিয়নের বাঘাইতলা গ্রামের নুরু মিয়ার ছেলে গার্মেন্টসকর্মী শামছুদ্দিনের সাথে শামসুন্নাহারের বিয়ে হয়। বিয়ের পর স্বামীর বাড়ি থেকে গত ১২ জানুয়ারি নিজের বাবার বাড়িতে বেড়াতে আসেন নববধূ শামছুন্নাহার।

গত ১৬ জানুয়ারি দিবাগত রাতে শামছুদ্দিন ঢাকার কর্মস্থল থেকে শ্বশুরবাড়িতে বেড়াতে যান। ঘটনার দিন বিকেলে শামছুদ্দিন ঢাকার নিজ কর্মস্থলের উদ্যেশ্যে শ্বশুরবাড়ি থেকে চলে যান। স্বামীকে নিজ কর্মস্থলের উদ্যেশে বিদায় দেয়ার পরে সন্ধায় আত্মহত্যা করেন নববধূ শামছুন্নাহার।

এ বিষয়ে নিহতের বাবা আব্দুল কাদির বলেন, ঘটনার সময় তিনি ও পরিবারের অন্যান্য সদস্যরা একই ইউনিয়নের মহিষলেঠী গ্রামের বড় মেয়ের বাড়িতে বেড়ানোর জন্য গিয়েছিলেন। মোবাইল ফোনে খবর পেয়ে দ্রুত নিজ বাড়িতে এসে দেখতে পান তার মেয়ে শামছুন্নাহার আত্মহত্যা করেছেন। আত্মহত্যার বিষয়ে তার কোন সন্দেহ নেই। কি করণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। প্রাথমিকভাবে আত্মহত্যার কারণ জানা যায়নি। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর আত্মহত্যার কারণ জানা যেতে পারে।

আরো সংবাদ