আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:৫৬

মিথ্যে তথ্য দিয়ে প্লটের আবেদন করলেন রুমিন ফারহানা

সংরক্ষিত নারী আসনে বিএনপির সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা সম্প্রতি সরকারের কাছে নিজের নামে পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠার প্লট চেয়ে আবেদন করেন। আবেদনপত্রে ঢাকা শহরে তার কোন প্লট বা ফ্ল্যাট নেই বলে দাবি করেন তিনি। তবে, নির্বাচনি হলফনামায় দেখা গেছে রুমিন ফারহানার নামে নিউ মার্কেট এলাকায় এলিফ্যান্ট রোডে একটি ফ্ল্যাট রয়েছে।

চলতি মাসের ৩ তারিখে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমকে দেয়া চিঠিতে তিনি উল্লেখ করেন, ঢাকা শহরে আমার কোনো জায়গা/ফ্ল্যাট/জমি নাই। ওকালতি ছাড়া আমার অন্য আর কোনো ব্যবসা বা পেশা নাই। এ জন্য ঢাকার পূর্বাচল আবাসিক এলাকায় ১০ কাঠা প্লটের প্রয়োজন। এই চিঠিটি ইতিমধ্যেই ফেসবুকে ভাইরাল হয়েছে।

অনেক নাটকীয়তার পর বিএনপির এমপিরা শপথ নেয়ার পর সংরক্ষিত নারী আসনের এমপি হিসেবে মনোনয়ন পান রুমিন। এমপি হিসেবে শপথ নিয়ে সংসদে বক্তব্য দিতে গিয়ে চলমান সংসদকে অবৈধ বলা ছাড়াও সরকারের সমালোচনায় মুখর হন তিনি। এছাড়া, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির বিষয়েও একাধিকবার বক্তব্য রেখেছেন তিনি।

আরো সংবাদ