আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৭:৩৮

কেশবপুরে সাংসদ ইসমত আরা সাদেকের জানাজা ঘুমাবেন বগুড়ায়।

স্টাফ রিপোর্টার :: আজ (বুধবার) দুপুরে যশোরের কেশবপুরে সাবেক প্রতিমন্ত্রী যশোর-৬ (কেশবপুর) আসনের সংসদ সদস্য ইসমাত আরা সাদেকের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

জানাজার দৃশ্য

বেলা সাড়ে ১১টায় হেলিকপ্টারে করে মরহুমার মরদেহ কেশবপুর সরকারি কলেজ মাঠে নেওয়া হয়। পরে সেখান থেকে একটি অ্যাম্বুলেন্সে মরদেহ নেওয়া হয় কেশবপুর পাবলিক মাঠে। এখানে মরহুমার প্রতি শেষ শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা বিএম মোজাম্মেল হক, যশোর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহিন চাকলাদার, সাবেক সহ সভাপতি এ কে এম খয়রাত হোসেন , সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া খুলনা বিভাগীয় কমিশনার, যশোর জেলা ও কেশবপুর উপজেলা প্রশাসন, কেশবপুর পৌরসভাসহ সরকারি-বেসরকারি বিভিন্ন সংস্থার পক্ষ থেকে মরহুমার প্রতি শ্রদ্ধাঞ্জলী অর্পণ করা হয়। পরে জোহরবাদ একই মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার পর মরহুমার মরদেহ হেলিকপ্টারে করে বগুড়ায় নিয়ে যাওয়া হয়। শেষ ইচ্ছে অনুযায়ী জন্মস্থান বগুড়াতে বাবার কবরের পাশে তাকে দাফন করা হবে।

গতকাল মঙ্গলবার(২২ জানুয়ারি) সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

উল্লেখ্য, রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে ইন্তেকাল করেন যশোর-৬ আসনের সংসদ সদস্য ইসমাত আরা সাদেক। আওয়ামী লীগ সরকারের সাবেক শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেকের সহধর্মিনী ইসমাত আরা সাদেক ২০১৪ সালে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী ও পরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। যশোর-৬ (কেশবপুর উপজেলা) আসন থেকে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়ে তিনি সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

আরো সংবাদ