আজ - বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:৩৪

মণিরামপুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার

যশোরের মণিরামপুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ঝিকরগাছা পুলিশ। শুক্রবার রাতে ঝিকরগাছা-বেনাপোল সড়কের গদখালী বেলতলা নামক স্থান থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা তাকে হত্যা করা হয়েছে।

নিহত পিয়ার হোসেন আকাশ মণিরামপুর উপজেলার মাহমুদকাটি গ্রামের ভ্যানচালক আব্দুল মোতালেব ভুট্টর ছেলে। সে পেশায় দিনমজুর ছিলেন। নিহতের দেহে একাধিক কালো স্পট রয়েছে। তার নাখ দিয়ে রক্ত ও মুখ দিয়ে ফেনা ঝরছিল।

নিহতের বাবা আবদুল মোতালেব বলেন, শুক্রবার সকালে বেনাপোলের কাগজপুকুর এলাকায় বড় বোন ফাতেমা খাতুনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় আমার ছেলে। এরপর রাত ১টার দিকে ঝিকরগাছা পুলিশের মাধ্যমে ওর দুর্ঘটনায় আহত হওয়ার খবর পাই। পরে ঘটনাস্থলে যেয়ে দেখি আমার ছেলের লাশ পড়ে আছে।

আব্দুল মোতালেব আরো বলেন, আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে সারাদিন বিভিন্ন স্থানে ঘুরিয়েছে। পরে রাতে তাকে খুন করা হয়েছে। আমার বাড়ির পাশের লোকই শত্রু। তারা এ কাজ করতে পারে। তবে স্পষ্ট করে কারও নাম বলতে চাননি আবদুল মোতালেব।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, রাত ১টার দিকে আমরা ওই যুবকের মরদেহ উদ্ধার করি। ধারণা করা হচ্ছে হত্যার পর মরদেহ ফেলে গেছে দুর্বৃত্তরা। কারণ ছেলেটি পাশের উপজেলার বাসিন্দা। গভীর রাতে তার এ এলাকায় আসার কোনো কারণ নেই। মরদেহ থানায় আছে। ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হবে।

আরো সংবাদ