আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:৫৬

রাজগঞ্জে ধানক্ষেত থেকে চা দোকানির মাটিচাপা দেওয়া লাশ উদ্ধার

রাজগঞ্জে ধান ক্ষেত থেকে জলাল বিশ্বাস (৫৫) নামে এক চা দোকানির লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল পৌনে আটটার দিকে পুলিশ খালিয়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করে। লাশের কপালে আঘাতের চিহ্ন রয়েছে। জলাল মণিরিমপুর উপজেলার রাজগঞ্জের খালিয়া গ্রামের মৃত আজিবার বিশ্বাসের ছেলে। স্থানীয় খালিয়া মাদ্রাসা মোড়ে তার চা দোকান রয়েছে। দীর্ঘ ধরে তিনি সেখানে চা বিক্রি করেন।

জলাল বৃহস্পতিবার ভোর চারটা দিকে বাড়ি থেকে দোকানের উদ্দেশে বের হন। এরপর কে বা কারা তাকে কপালে আঘাত ও শ্বাসরোধে হত্যা করে। পরে বাড়ির অদূরে রাস্তার ধারে আব্দুল গনি নামে এক ব্যক্তির ধান ক্ষেতে লাশ ফেলে মাথা ও মুখের উপর মাটি চাপা দিয়ে রাখে। সকালে খেজুরের রস পাড়তে যাওয়ার সময় আবু তালেব নামে একব্যক্তি লাশ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দেন।

এদিকে খবর পেয়ে মণিরামপুর সদর সার্কেলের এএসপি সোয়েব আহমেদ খান, মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম, ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ও রাজাগঞ্জ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর শাহজাহান আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের বোন আকলিমা বলেন, দোকানে যাওয়ার সময় ভাই বলেছিল সকালে তারজন্য রুটি নিয়ে যেতে। সাথে ভাবিকে নিতে বলেছিল। বলেছিল, আমাদের নিয়ে ভাই একজায়গায় যাবে। জলালের স্ত্রী শাহিদা বেগম বলেন, প্রতিদিন ফজরের আজানের আগে দোকানে যান আমার স্বামী। আজও সেই সময়ে উঠে দোকানে রওয়ানা হন। পরে সকালে তার লাশের খবর পাই।

কারো সাথে জলালের শত্রুতা ছিল কিনা তা জানাতে পারেননি শাহিদা বেগম। স্থানীয় ঝাঁপা ইউপি চেয়ারম্যান সামছুল হক মন্টু বলেন, গ্রামে কারো সাথে জলালের শত্রুতা ছিল না। মণিরামপুর থানার পরিদর্শক (তদন্ত) শিকদার মতিয়ার রহমান ঘটনাস্থল থেকে বলেন, প্রাথমিকভাবে হত্যার ব্যাপারে কিছু জানা যায়নি। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে।

আরো সংবাদ