আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ২:১৬

বিদ্যানন্দকাটিতে শাহীন চাকলাদারের কর্মীসভা অনুষ্ঠিত

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুরের ৪নং বিদ্যানন্দকাটি ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সমন্বয়ে এক কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। 

৪নং বিদ্যানন্দকাটি ইউনিয়নের ভাণ্ডারখোলায় ২৪ ফেব্রুয়ারি (সোমবার) বিকালে অনুষ্ঠিত কর্মীসভায় ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক বি এম ইব্রাহিম হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতেই কোরআন থেকে তেলওয়াত করেন আনছার আলী, গীতা থেকে পাঠ করেন বাবু রবিন কুমার ঘোষ। 

প্রধান অতিথির বক্তব্যে শাহীন চাকলাদার বলেন, উন্নয়ন আর অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় নৌকা প্রতীকের কোন বিকল্প নেই।

তৃণমূলের হতদরিদ্র মানুষের ভাগ্যের উন্নয়নে নৌকায় ভোট দিতে হবে। বিএনপি আর জাতীয় পার্টির আমলে দেশে কোন উন্নয়ন না হওয়ায় দেশের নতুন ভোটের শতকরা ৮০ ভাগ মানুষ উন্নয়ন আর অগ্রহতির প্রতীক নৌকাকে বেছে নিয়েছে। তিনি আরো বলেন, কেশবপুরে আওয়ামী লীগের মধ্যে যে সমস্য ছিল, নেত্রী আমাকে দলীয় মনোনয়ন দেওয়ায়
ইতিমধ্যে সে সকল সমস্য দূর হয়ে গেছে। কেশবপুরের আওয়ামী লীগ এখন ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ এখন অনেক বেশি শক্তিশালী। আগামী ২৯ মার্চ যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করতে হবে।

কর্মী সভায় বক্তব্য প্রদান করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমীন, সহ সভাপতি উপজেলা চেয়ারম্যান কাজী রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র রফিকুল ইসলাম মোড়ল, সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, উপজেলা মহিলা লীগের সাবেক সভানেত্রী রেবা ভৌমিক, যশোর জেলা আওয়ামী লীগ নেতা একেএম খয়রাত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহারুল ইসলাম, যশোর পৌর আ’লীগ সভাপতি আসাদুজ্জামান, সম্পাদক মাহমুদ হাসান বিপু, বিদ্যানন্দকাটি ইউনিয়ন চেয়ারম্যান আমজাদ হোসেন ও ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সামিদ হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসাবে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামী ২৯ মার্চ যশোর-৬ (কেশবপুর) আসন থেকে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী শাহীন চাকলাদারকে বিপুল ভোটে বিজয়ী করতে বক্তারা তাদের স্ব-স্ব বক্তব্য প্রদান করেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত