আজ - মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৫:১১

প্রতিটি উপজেলায় নির্দিষ্ট দিনেই ভোটের মাধ্যমে সম্মেলন হবে : এস এম কামাল হোসেন

যশোর প্রতিনিধি :: আজ (০৯/১০/২০১৯) বুধবার যশোর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগ যশোর জেলা শাখা কতৃক আয়োজিত বর্ধিত সভায় যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের কার্যকরী সদস্য এস এম কামাল হোসেন।

আজকের সভায় সিদ্ধান্ত হয় পূর্ব ঘোষিত নির্ধারিত দিনগুলোতেই উপজেলা সম্মেলন হবে এবং ভোটের মাধ্যমেই হবে। এবং শিঘ্রই মনিরামপুর উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।  

উল্লেখ্য গত ২৪ সেপ্টেম্বর (মঙ্গলবার) খুলনা হোটেল সিটি ইনে খুলনা বিভাগীয় প্রতিনিধি সন্মেলনের  বিজ্ঞপ্তিতে এসব সম্মেলনের তারিখ জানানো হয়। খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় জানানো হয়  আগামী ০৯ নভেম্বর শনিবার অভয়নগর উপজেলা আ.লীগ, ১০ নভেম্বর রবিবার শহর আওয়ামীলীগের, ১১ নভেম্বর ২০১৯ সোমবার সদর উপজেলা আওমীলীগ , ১২ নভেম্বর ২০১৯ মঙ্গলবার বাঘারপাড়া উপজেলা আওমীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ।

আজকের বর্ধিত সভাতে এস এম কামাল হোসেন বলেন, টেন্ডারবাজ মস্তান দিয়ে কেউ কোনদিন ক্ষমতাই থাকতে পারেনা এবং ছিলোনা। আমাদের ভেতর যারা অনুপ্রবেশকারী,আমাদের ভেতরে যারা দলের ভাবমূর্তি নষ্ট করবে যারা মাদকের সাথে জড়িত যারা টেন্ডারবাজ, চাঁদাবাজ তাদের বিরুদ্ধে আমাদের জনবল তৈরি করতে হবে। জননেত্রী শেখ হাসিনা সব বিষয়ের সকল খরব রাখেন।

সম্প্রতি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকের পদ অব্যাহতির বিষয়ে এস এম কামাল বলেন, একজন রাজনীতিবিদের সবথেকে বড় সাজা হলো পদ অব্যাহতি দেওয়া, যাবতজীবন জেল না দিয়ে পদ অব্যাহতি দিলে একজন রাজনীতিবীদ যে মানসিক যন্ত্রনা যে রক্তখরন হয় তাতে তিলে তিলে শেষ হয়ে যেতে হয়।

আজকের বর্ধিত সভায় এস এম কামাল বলেন, প্রিয় সহযোদ্ধা বন্ধুরা আমি আপনাদের কাছে অনুরোধ করবো আপনারা দলকে শক্তিশালী করুণ। আপনাদের কোন বিষয়ে সমস্যা হলে সভাপতি, সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য একসাথে বসে সমাধান করতে হবে।

চারটি উপজেলার সম্মেলনের বিষয়ে বাংলাদেশ আওয়ামীলীগের এর কার্যকরি সদস্য বলেন, দলে যেন যোগ্য নেতৃত্বে আসে সেই বিষয় মাথায় রেখে আমাদের কাজ করতে হবে। দলটাকে গোছাতে হবে। মনে রাখবেন নিজে শক্তিশালী হওয়ার জন্য লোক হায়ার না করে নিজেই আস্তে আস্তে লোক গোছান।

এ বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার সহ প্রতিটি উপজেলার সভাপতি , সাধারণ সম্পাদক এবং যশোর জেলা শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

আরো সংবাদ