আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:৪০

শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বে দেশ আজ অগ্রগতির মহাসড়কে : স্বপন ভট্টাচার্য্য

এলজিআরডি মন্ত্রণালয়ের পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার দুরদর্শি নেতৃত্বে দেশ অগ্রগতির মহাসড়কে উঠেছে। ২০২১ সালে মধ্যে মধ্যমায়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নত- সমৃদ্ধ দেশে পরিণত করতে জননেত্রী শেখ হাসিনার সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বুধবার উপজেলার ভোজগাতী-বাসুদেবপুর বাজার ভায়া কাশিনগর ইউনিয়ন সড়ক মেরামত কাজের সমাপ্তি শেষে উদ্বোধনকালে বাসুদেবপুর বাজারে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জালাল উদ্দীন খাঁর সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, দেশের সার্বিক উন্নয়নসহ গ্রামীণ অবকাঠামোগত উন্নয়নের জন্য সরকার দৃঢ়তার সাথে কাজ করে যাচ্ছে। যেকারণে দ্রুত দেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে।

স্বাধীনতা উত্তর বঙ্গবন্ধু স্বল্প সময়ে দেশব্যাপি যে উন্নয়নের ছোয়া দেখিয়েছিলেন-তারই সুযোগ্য উত্তরসূরী হিসেবে বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নের সাথে সাথে গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে গ্রামীণ জনপদ, ব্রিজ, কালভার্ট নির্মাণে ব্যাপক কাজ করে যাচ্ছেন।

জননেত্রী শেখ হাসিনা দক্ষ শাসক হিসেবে দেশ পরিচালনায় বিশ্বের মধ্যে একটি বিশেষ স্থান অধিকার করতে সক্ষম হয়েছেন। এটা এখন বিশ্ব স্বীকৃত। জননেত্রীর উন্নয়নের মডেল বিশে^র বিভিন্ন দেশ গ্রহণ করছে। এজন্য দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধভাবে আগামী প্রজন্মের জন্য একটি উন্নত এবং সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে হবে।

যুবলীগ নেতা প্রভাষক প্রভাষক আলাউদ্দীন লিটনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, যশোর জেলা নির্বাহী প্রকৌশলী মির্জা ইফতেখার জামান, উপজেলা নির্বাহী অফিসার সৈয়েদ জাকির হাসান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রোহিতা ইউপি চেয়ারম্যান আনসার আলী সরদার, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাফিজ উদ্দীন হাফিজসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

আরো সংবাদ