আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:২৬

সরকারকে বিপদে ফেলতে পূজামণ্ডপে কোরআন রাখা হয়েছে: ইউনাইটেড ইসলামী পার্টি

বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন বলেছেন, কিছুদিন আগে হেফাজত যেরকম তাণ্ডব চালিয়েছিল সে রকম আরেকটি তাণ্ডব ঘটাতে কুমিল্লায় সাম্প্রদায়িক হামলা ঘটানো হয়েছে। সরকারকে বিপদে ফেলতে, আমাদের দেশে অশান্তি তৈরি করার জন্য কুমিল্লার পূজামণ্ডপে কোরআন শরীফ রাখা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে সংগঠনটি থেকে এ কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনে ইসমাইল হোসাইন বলেন, যারাই এই ঘটনা ঘটিয়েছে, যারা এ ষড়যন্ত্রের সাথে জড়িত ‑ অনতিবিলম্বে তাদের পরিচয় জাতিকে জানিয়ে দিন। মুসলমানদের বিভ্রান্ত করার জন্য, আলেম সমাজকে বিভ্রান্ত করার জন্য, জামায়াত-বিএনপির ওই হেফাজত ‑ এই ষড়যন্ত্রের সঙ্গে সম্পৃক্ত। 

তিনি বলেন, আমাদের দেশে কিছুদিন আগে হেফাজতওয়ালারা অন্যায়ভাবে এই দেশের আপামর জনতাকে বিপথগামী করার জন্য মামুনুল হককে ক্ষেপিয়ে দিয়ে এদেশের আলেম সমাজের ক্ষতি করেছে। আবারও ক্ষতিগ্রস্ত করার জন্য ধর্মভীরু জনগণকে রাজপথে নামার জন্য পূজামণ্ডপে ষড়যন্ত্র করে কোরআন রাখা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন – বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন, সহসভাপতি মাওলানা আব্দুল সাত্তার প্রমুখ

আরো সংবাদ