আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৪১

দেয়াড়ায় স্বাস্থ্যসেবার মান উন্নয়নের লক্ষ্যে চেয়ারম্যানের সহায়ক সরাঞ্জম বিতরণ।

মুনতাসির মামুন : যশোর সদর উপজেলার দেয়াড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ইউনিয়ন কমিউনিটি ক্লিনিক ও পরিবার পরিকল্পনার স্যাটেলাইট স্বাস্থ্যকর্মীদের জন্য ২০টি চেয়ার, ৫টি টেবিল ও ৭টি সিলিং ফ্যান প্রদান করেছেন।আজ মঙ্গলবার সকাল ১১ টায় এসকল সহায়ক সরঞ্জম বিতরণ করা হয়।

এ সময় পরিবার পরিকল্পনা যশোরাঞ্চলের ডেপুটি ডিরেক্টর (ডিডি) মুন্সী মনোয়ার হোসেন,দেয়াড়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মুনসুর আলী, সকল ইউপি সদস্যবৃন্দ, ইউনিয়ন যুবলীগের সাংগাঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক আরিফুল ইসলাম মানিক ও ইউনিয়নের প্রত্যেকটি কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন ।

চেয়ারম্যান আনিছুর রহমান বলেন দেয়াড়া ইউনিয়নের স্বাস্থ্যসেবা জনগনের দোরগোড়ায় পৌঁছে দিতে যে যে উদ্যোগ গ্রহণ করা দরকার আমি তা করবো।আজ পরিবার পরিকল্পনার স্যাটেলাইট স্বাস্থ্যকর্মীদের অসুবিধার কথা জানতে পেরে তাঁদের চাহিদা অনুযায়ী সহজে বহণযোগ্য চেয়ার টেবিল ও কমিউনিটি ক্লিনিকের জন্য সিলিং ফ্যান প্রদান করেছি। জনগন যেন সময়মত সঠিক স্বাস্থ্যসেবা দোরগোড়ায় পায় এবং মা ও শিশুর স্বাস্থ্যহানি যেন না ঘটে সেদিকে আমি সব সময় সোচ্চার।

আরো সংবাদ