আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৪৪

যুবলীগ নেতা জাহিদ হোসেন মিলন গ্রেপ্তার- নিঃশর্ত মুক্তি দাবি।

স্টাফ রিপোর্টার।। যশোরে সিরিজ বোমা হামলা ও কাজী পাড়ার সোহাগ হত্যা মামলায় যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলনকে গ্রেপ্তার করেছে ইমিগ্রেশন পুলিশ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে গতকাল রবিবার রাত সাড়ে ৯ টার দিকে তাঁকে ঢাকা থেকে আটক করে যশোর জেলা ডিবি পুলিশে হস্তান্তর করা হয়েছে। জাহিদ হোসেন মিলন দুবাই সফর শেষে গতকাল ঢাকা বিমানবন্দর হয়ে যশোর ফিরছিলেন।

এদিকে জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলনকে আটকের প্রতিবাদে নিন্দা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ফুঁসে উঠেছে যশোরের রাজনৈতিক অঙ্গন। যশোর জেলা আওয়ামীলীগ , যুবলীগ ও ছাত্রলীগের দাবি জাহিদ হাসান মিলনকে রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ হয়ে গ্রেপ্তার করানো হয়েছে। এমপি নাবিল তাঁর কুকর্মের পদচিহ্ন মুছতেই এই নগ্নহস্তক্ষেপ করেছে বলে দাবি তাঁদের। তাঁরা অনতিবিলম্বে জাহিদ হোসেন মিলনের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন অন্যথায় বিক্ষোভে যশোর অচল করে দেয়ার মত কর্মসূচী তাঁরা গ্রহণ করতে প্রস্তুত বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

প্রসঙ্গত ২০১৯ সালের ২৭ জানুয়ারি গভীর রাতে সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের বাড়ির সামনে দুটি ককটেলের বিস্ফোরণ ঘটে এবং একটি অবিস্ফোরিত অবস্থায় পাওয়া যায়। এছাড়াও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের ভাই তৌহিদুল চাকলাদার ফন্টুর কাঁঠালতলার বাড়ির সামনে, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফয়সাল খান ঘোপের সেন্ট্রাল রোডের বাড়ির পেছনে, গাড়িখানা রোডে শাহীন চাকলাদারের হোটেল জাবির ইন্টারন্যাশনালের সামনে, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইমামের রায়পাড়ার বাসার সামনে ও পুরাতন বাস টার্মিনালে বিস্ফোরণের ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় সাংসদ নাবিল ও জেলা আ’লীগ সম্পাদক শাহীন চাকলাদারের পক্ষ থেকে যথাক্রমে অজ্ঞাত ৫ ও অজ্ঞাত ৮ জনকে আসামি করে পৃথক দুটি মামলা দায়ের করা হয়।

তবে এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

আরো সংবাদ