আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৪:৫১

স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করতে ঐক্যবদ্ধ থাকতে হবে: এমপি শেখ আফিল উদ্দিন

সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন বলেছেন, বঙ্গবন্ধুর ঘোষণায় সেদিন এ দেশের মুক্তিযোদ্ধারা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছিলেন। বঙ্গবন্ধুর জন্ম না হলে এদেশ এমনও নেতা পেতো না; আর দেশও স্বাধীন হতো না। বুধবার সকালে মহান বিজয় দিবস উপলক্ষে শার্শা উপজেলা অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল ও উপহার সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেছেন, স্বাধীনতার ৪৯ বছর পরও স্বাধীনতাবিরোধী চক্র মাথাচাড়া দিয়ে উঠতে চেষ্টা করছে। তারা দেশকে পিছিয়ে দেয়ার জন্য ও দেশের ক্ষতি করতে সর্বদা গভীর ষড়যন্ত্রে লিপ্ত। এ অপশক্তিকে প্রতিহত করতে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আরও বলেন, নতুন প্রজন্মকে স্বাধীনতার সঠিক ইতিহাস জানাতে হবে। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ বিশ্বের উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তারই একক প্রচেষ্টায় পদ্মা সেতু বাস্তবে রূপ নিয়েছে।

উপজেলা নির্বাহী কমকর্তা পুলক কুমার মন্ডলের সভাপতিত্বে ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফ্ফর হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু।

আরো উপস্থিত ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, ওসি বদরুল আলম, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার নাসির উদ্দিন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক চেয়ারম্যান সোহারাব হোসেন, ছাত্রলীগ নেতা আব্দুর রহিম সরদার, রুবেল প্রমুখ।

এর আগে সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর মুর‌্যাল ও কাগজপুকুর বধ্যভূমিতে পূস্পার্ঘ অর্পণ করেন।

এছাড়াও হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় প্রধান অতিথি ছিলেন।

সূত্র – দৈনিক স্পন্দন

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত