আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:০৩

অজ্ঞাত নিহত সেই ছাত্রের পরিচয় মিলেছে।

খান জাহান আলী 24/7 নিউজ :: আজ রবিবার সকাল ১১ টায় যশোর শহরের হাইকোর্ট মোড় এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত হয়েছেন।

কাভার্ড ভ্যানের চাপায় শহরের সার্কিট হাউজ পাড়া, খড়কির শওকত হোসেন কাজল’র ছেলে যশোর কলেজের প্রথম বর্ষের ছাত্র হাসিবুল হাসিব নিশাত (১৭) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত যুবক suzuki gixzer (red) যশোর -ল- ১১-৯২৯৯ নম্বরের একটি মোটর সাইকেলে যশোর সরকারি পলিটেকনিক কলেজ থেকে বের হয়ে মনিহার রোডে টার্নিং নেওয়ার সময় একটি কাভার্ড ভ্যান তাকে চাঁপা দেয়। ঘটনাস্থলেই যুবক নিহত হয়। কাভার্ড ভ্যান রেখে চালক ও সহকারি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থাণীয় জনগন তাকে ধরে পুলিশের হাতে হস্তান্তর করেন।

পরিবার সূত্রে জানা যায়, যশোর কলেজের প্রথম বর্ষের ছাত্র হাসিবুল হাসিব নিশাত যশোর সিটি কলেজে ট্রান্সফার হওয়ার বিষয়ে কথা বলতে যশোর সিটি কলেজ ক্যাম্পাসে যাচ্ছিলো ।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। আর কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে যার নম্বর – ঢাকা মেট্রো – ট- ১১-৭৬৮৭ ।

আরো সংবাদ