আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - দুপুর ১:১১

যবিপ্রবির সংঘর্ষের ঘটনায় আসামী ৮ ছাত্রলীগ কর্মী : আটক ১

খান জাহান আলী নিউজ ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কমেন্টকে কেন্দ্র করে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৮ ছাত্রলীগকর্মীর নামে মামলা হয়েছে যশোর কোতয়ালি থানায় ।

এরমধ্যে একজনকে আটক করেছে পুলিশ। বুধবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক খন্দকার এ মামলা দায়ের করেন।
মামলার আসামিরা হলেন, যবিপ্রবি শাখা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইলিয়াস হোসাইন রকি, একই বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগকর্মী অন্তর দে শুভ, ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগ ছাত্রলীগের প্রচার সম্পাদক ইসমে আজম শুভ, মাহমুদুল হাসান শাকিব, শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী গোলাম রাব্বানী, একই বিভাগের স্মাতকোত্তর শিক্ষার্থী ছাত্রলীগকর্মী এইচএম মারুফ হাসান, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তমারুল ইসলাম এবং সুজন।

মামলার বিষয়টি জানতে চাইলে যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, মামলার দ্বিতীয় আসামি ইলিয়াস হোসাইন রকিকে গ্রেফতার করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত