আজ - শনিবার, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৩:১৯

অমির জন্মদিনে ব্যাচেলর পয়েন্টের নতুন সিজন চাইলেন অভিনেতা তৌসিফ

বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। তৌসিফ মাহবুব, শামীম হাসান সরকার, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ আলোচনায় রয়েছেন। তাদের চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা।

নাটকটির তৃতীয় সিজন শেষ হয়েছে ৭৪তম পর্বে। তবে শেষ হয়েও যেন নাটকটি শেষ হয়নি। কাবিলার জেলে যাওয়ার মধ্য দিয়ে নাটকটির শেষ হওয়া মেনে নিতে পারছেন না দর্শক। তারা চাইছেন আরও পর্ব হোক, বের হয়ে আসুক কাবিলা। দর্শকের তাই চাওয়া পরিচালক কাজল আরেফিন অমি ‘ব্যাচেলর পয়েন্ট-৪’ নিয়ে আসবেন।

এবার সেই দাবি জানালেন অভিনেতা তৌসিফ মাহবুবও। পরিচালক অমির আজ জন্মদিন। তাকে সামাজিক মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছো জানাতে গিয়ে তিনি লিখেছেন, ‘জন্মদিনে গিফ্ট হিসেবে আপনার কাছে ‘ব্যাচেলর পয়েন্ট সিজন -৪’ চাই।’

এই পোস্টে হাজার হাজার দর্শক কমেন্ট করেছেন অভিনেতা তৌসিফ মাহবুবের দাবির সঙ্গে সহমত জানিয়ে। অনেকে দাবি করছে, প্রথম, দ্বিতীয়, তৃতীয় সিজন থেকেও ব্যাচেলর পয়েন্টের সিজন-৪ বেশি হিট হবে। আবার কেউ কেউ লিখছেন, আবার বাংলা নাটকের সোনালী দিন ফিরে আসছে এই তরুণ পরিচালকদের হাত ধরে।

এদিকে জন্মদিনের পোস্টে তৌসিফকে ধন্যবাদ জানালেও সিজন ৪ নিয়ে কোনো কথা বলেননি অমি

আরো সংবাদ