আজ - মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৯ই রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৪:৫০

যশোরের যেসব অঞ্চল কাল থেকে পুরোপুরি লকডাউন!

খান জানান আলী 24/7 নিউজ: যশোর জেলা করোনা প্রতিরোধ কমিটির জরুরী সভায় পুরো যশোর জেলাকে তিন (০৩) টি জোন এ ভাগ করার সিদ্ধান্ত হয়েছে।

রেড জোন চিহ্নিত এলাকা পুরোপুরি লকডাউন, ইয়োলো জোন আংশিক লকডাউন এবং গ্রিন জোনে স্বাভাবিক থাকবে।

আজ ১৫ জুন দুপুরে যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে যশোর জেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির এক জরুরী সভায় এমপ সিদ্ধান্ত হয়।
পরে সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন এই তথ্য সাংবাদিককের নিশ্চিত করেন।

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন জানান, জোনগুলো ভাগ হবে শহরাঞ্চলে ওয়ার্ড এবং গ্রামাঞ্চলে ইউনিয়নভিত্তিক। যশোর শহরের তিন নম্বর ওয়ার্ড রেড জোনে পড়েছে। জেনারেল হাসপাতাল, অনেকগুলো বেসরকারি হাসপাতাল ও ক্লিনিকসহ গুরুত্বপূর্ণ অফিস ও বাণিজ্যকেন্দ্র রয়েছে এই অঞ্চলে।

যশোরে কর্রোনা প্রতিরোধ কমিটির সভায় যশোর পৌরসভার ০৩ নং ওয়ার্ড।সদর উপজেলার উপশহর ও আরবপুর ইউনিয়ন। অভয়নগর উপজেলার চলিশিয়া, বাগুটিয়া ও পায়রা ইউনিয়ন, পৌরসভার ০২,০৪,০৫,০৬,০৯ নং ওয়ার্ড । চৌগাছা পৌরসভার ০৬ নং ওয়ার্ড। বেনাপোল পৌরসভার ০২ নং ওয়ার্ড, ঝিকরগাছা পৌরসভার ০২ ও ০৩ নং ওয়ার্ড। কেশবপুর পৌরসভা ০১ নং ওয়ার্ড রেডজোন হিসেবে চিহ্নিত করে মঙ্গলবার সকাল ছয়টা থেকে লকডাউনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আরো সংবাদ