আজ - শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - দুপুর ১:৩৪

আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু- প্রথম দুটি শেখ হাসিনার।

সরোয়ার আলম: আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি শুরু হয়েছে। শুক্রবার (৯ নভেম্বর) সকাল ১০টায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়। দলের সভাপতি শেখ হাসিনার জন্য গোপালগঞ্জ ৩ আসনের ফরম বিক্রির মাধ্যমে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এই কার্যক্রমের উদ্বোধন করেন। শেখ হাসিনার পক্ষে ফরমটি কেনেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আবদুল্লাহ।

দলীয় সূত্রে জানা গেছে, দুই নম্বর ফরমটিও শেখ হাসিনার জন্য কেনা হয়। তবে এটি কোন আসনের জন্য তা জানা যায়নি। স্পিকার শিরীন শারমিন চৌধুরীর পক্ষে রংপুর ৬ আসনের জন্য তিন নম্বর ফরমটি সংগ্রহ করা হয়। ওবায়দুল কাদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়ার হাতে এই ফরমটি তুলে দেন। স্পিকারের পক্ষে ফরমটি কেনেন চিফ হুইপ আ স ম ফিরোজ। চার নম্বর ফরমটি কেনেন ওবায়দুল কাদের নিজে, নোয়াখালী-৫ আসনের জন্য।

ওবায়দুল কাদের এর আগে জানান, শুক্রবার থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে ফরম বিতরণ ও জমা নেওয়ার কাজ শুরু হচ্ছে এবং পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেওয়া চলবে।

আরো সংবাদ