আজ - রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১১:৩৫

ইছামতী নদী থেকে ভারতীয় নাগরিকের লাশ উদ্ধার।

ভারত-বাংলাদেশ সীমানার দেবহাটার ইছামতি নদীতে আহছান হাবিবুল হক (৪৫) নামের এক ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যার দিকে ইছামতি নদীর কোমরপুর এলাকার নদীরচর থেকে এ মরদেহ উদ্ধার হয়। নিহত আহছান ভারতের উত্তর ২৪ পরগনার আয়নাল হকের ছেলে বলে জানা গেছে।

কোমরপুর বিজিবি ক্যাম্প কমান্ডার এনামুল হক জানান, ইছামতি নদীতে ভেসে এসে কোমরপুরে নদীর চরে একটি মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা বিজিবিকে খবর দেয়। পরে দেবহাটা থানা পুলিশ ও বিজিবি’র উপস্থিতিতে অজ্ঞাত মরদেহটি উদ্ধার করা হয়েছে। অজ্ঞাত ব্যক্তির লাশের পরনে ছিল কালো টি শার্ট ও জিন্স প্যান্ট, তার গায়ের রং শ্যামলা। মরদেহের প্যান্টের পকেটে থাকা আইডি কার্ডের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করে ভারতীয় বিএসএফকে বার্তা পাঠানো হয়েছে বলে তিনি জানান। লাশটি উদ্ধারকালে দেবহাটা থানা পুলিশ ও ১৭ বিজিবি শাখরা ক্যাম্পের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মাহমুদ হোসেন জানান, ভারতীয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। বিজিবি’র পক্ষ থেকে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর সাথে কথা হয়েছে। এ বিষয়ে সরকারি নিয়ম মোতাবেক লাশ হস্তান্তর ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ