আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ১০:৫০

কাশিমপুর ইউপি’র চেয়ারম্যান পুত্র সোহান গ্রেপ্তার!

চৌগাছা প্রতিনিধি : যশোরের চৌগাছার সিমান্ত এলাকায় ফেনসিডিল সেবন করতে গিয়ে বিজিবি হাতে আটক হয়েছে সদর উপজেলার ৬ নং কাশিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মশিয়ার রহমান সাগরের পুত্র সোহানুর রহমান সোহান ও তার বন্ধু শফিকুল ইসলাম।

আটক চেয়ারম্যান পুত্র সোহানুর রহমান সোহানের বাড়ি যশোর সদর উপজেলার নুরপুর গ্রামে এবং শফিকুল ইসলাম শহরতলী পালবাড়ী এলাকার রবিউল ইসলামের ছেলে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ শামীম হোসেন জানান, সোমবার বিকেলে চৌগাছা উপজেলার সিমান্তবর্তী আন্দুলিয়া গ্রাম এলাকায় সোহানুর রহমান ওরফে সোহান ও শফিকুল ইসলামকে ওই এলাকার বিজিবি’র বিওপি ক্যাম্পের সদস্যদের সন্দেহ হলে তারা ধাওয়া করে। পরে তাদেরকে গ্রেফতার করে।

বিজিবির টহল টিম জানান, গ্রেফতারকৃত দুই যুবক ফেনসিডিল সেবনের উদ্দেশ্যে উক্ত এলাকায় আসে বলে তারা জানতে পারে। ধাওয়ার এক পর্যায় দুই যুবক গ্রেফতার হয়েছে। রাতে তাদেরকে চৌগাছা থানার এসআই ফজর আলীর কাছে সোপর্দ করে।

মঙ্গলবার সকালে তাদেরকে ৫৪ কার্য্য বিধি আইনে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলে চৌগাছা থানার অফিসার ইনচার্জ নিশ্চিত করেছেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত