আজ - মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৪:৫৮

কুড়িগ্রামে বাকপ্রতিবন্ধী শিশু ধর্ষণের অভিযোগে আসামী বাবু মিয়া গ্রেফতার

৫ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাতে অভিযোগকারী তার মেয়ে শারিরীক ও বাকপ্রতিবন্ধী শিশু শাপলা (ছদ্মনাম) (১৬) সহ থানায় এসে লিখিত অভিযোগ দায়ের করেন যে গত ০২ সেপ্টেম্বর ২০২২ তারিখ শুক্রবার সকালে তার প্রতিবন্ধী মেয়েকে সকালের নাস্তা খাইয়ে তার বসতঘরের উত্তর পাশের রুমে খাটের উপর শুইয়ে দিয়ে তার চাচা শশুর এর বাড়িতে ধারের টাকা দেওয়ার জন্য যান। অভিযোগকারিণীর বাড়িতে এসে তার মেয়ের রুমের দরজার সামনে গিয়ে দরজা ধাক্কা দিতেই মোঃ বাবু মিয়া(২৮), অভিযোগকারীকে ধাক্কা দিয়ে দৌড়ে পালিয়ে যান। তার মেয়ের প্রতিবন্ধী মেয়েকে জিজ্ঞাসা করলে মেয়েটি ইঙ্গিতে জানায় তাকে ধর্ষণ করছে।

অভিযোগ কারিনী ধর্ষণকারী বাবু মিয়াকে দৌড়ে পালানোর চেষ্টা করলে অভিযোগ কারিনী তাকে ঝাপটে ধরলে ধর্ষনকারী বাবু মিয়া অভিযোগ কারিনী কে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে পালিয়ে যায়। বাদিনী আরো অভিযোগ করেন ধর্ষণকারী বাবু মিয়া অনুমান ১ বছর পূর্ব হতে তার মেয়েকে বিভিন্ন সময়ে ও সুযোগে রাত্রি বেলায় সংগোপনে তার মেয়ের রুমে প্রবেশ করে তার মেয়েকে ধর্ষণ করে আসছে। অভিযোগ কারিনীর অভিযোগ এর ভিত্তিতে রৌমারী থানার মামলা দায়ের করার ০২ ঘন্টার মধ্যে রৌমারী থানা অভিযান পরিচালনা করে আসামীকে রৌমারী টাপুর চর এলাকা হতে গ্রেফতার করা হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত