আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১০:৩৭

অতিরিক্ত ৫ টাকা ভাড়ার জন্য যাত্রী খুন, ভ্যানচালক গ্রেফতার

সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের মোচড়া গ্রামে অতিরিক্ত মাত্র ৫ টাকা ভাড়ার জন্য যাত্রীকে হত্যার অভিযোগে ভ্যানচালক মনিরুজ্জামান মিন্টুকে (৩৮) গ্রেফতার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৩ মার্চ ) ভোরে নীলফামারী জেলার ডোমার থানার সোনারায় ইউনিয়নের পূর্ব সোনারায় গ্রামের মিন্টুর খালাতো বোন বিউটি খাতুনের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতার হওয়া আসামি মনিরুজ্জামান মিন্টু মোচড়া গ্রামের শফিকুল ইসলামের ছেলে এবং নিহত মোমরেজুল ইসলাম একই এলাকার জহুরুল ইসলামের ছেলে।

শুক্রবার (২৪ মার্চ ) দুপুর আড়াইটায় এক প্রেস ব্রিফিং এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আসাদুজ্জামান আসাদ।

প্রেসব্রিফিং-এ তিনি জানান, গত ১৯ মার্চ রবিবার রাতে ভ্যানে চড়ে মোমরেজুলসহ চার জন যাত্রী আখড়াখোলা বাজার থেকে মোচড়া মোড়ে আসেন। এ সময় ভ্যান চালক মিন্টু সবার কাছে অতিরিক্ত ৫ টাকা ভাড়া দাবি করে। এই নিয়ে মোমরেজুলের সঙ্গে ভ্যানচালক মিন্টুর বাক্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে মিন্টু তাকে উপর্যুপরি মারধর করে। গুরুতর আহত অবস্থায় মোমরেজুলকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ২০ মার্চ রাত সোয়া ১ টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় নিহত মোমরেজুল ইসলামের ছেলে নাজমুল হোসেন রাশেদ বাদী হয়ে ঘাতক মিন্টুর নামে থানায় একটি হত্যা মামলা করেন।

এদিকে এ ঘটনার পর ভ্যানচালক মিন্টু ঘটনাস্থল থেকে পালিয়ে আত্মগোপন করে।
মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ নীলফামারী ডোমার থানার সোনারায় ইউনিয়নের পূর্ব সোনারায় গ্রামে মিন্টুর খালাতো বোন বিউটি খাতুনের বাসা থেকে তাকে গ্রেফতার করে।

আরো সংবাদ