আজ - শনিবার, ২৪শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪২ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ১১:৪৪

খুলনাগামী পাঁচ জোড়া ট্রেন চলবে যশোর পর্যন্ত

খুলনা মহানগরীতে ‘লকডাউন’ থাকা পর্যন্ত করোনা ভাইরাসের সংক্রমণ রোধকল্পে পাকশী বিভাগীয় রেলওয়ে জোনের খুলনাগামী পাঁচ জোড়া ট্রেনের রুট কিছুটা সংক্ষিপ্ত করা হয়েছে। খুলনায় ট্রেনগুলো না গিয়ে যশোর পর্যন্ত চলাচল করবে।

এছাড়া গাজিপুর জেলায়, ‘লকডাউন’ হওয়ার কারণে রেলওয়ের পশ্চিমাঞ্চল থেকে ঢাকাগামী ও ঢাকা ফেরত যাত্রীবাহী দুইজোড়া ট্রেন জয়দেবপুর দাঁড়াবে না। কোনো যাত্রী ওঠানামা করতে পারবে না।  

মঙ্গলবার (২২ জুন) থেকে ৩০ জুন (বুধবার) এ শিডিউল বলবৎ থাকবে। লকডাউন কোনো কারণে বাড়লেও সিদ্ধান্ত পরিবর্তন হবে না।  

সোমবার (২১ জুন) দিবাগত রাত সাড়ে ১১টায় পশ্চিমাঞ্চল রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করেছেন।  

ট্রেনগুলো হলো- যশোর-ঢাকা-যশোর ৭২৫/৭২৬’ সুন্দরবন এক্সপ্রেস’, যশোর-ঢাকা-যশোর ৭৬৩/৭৬৪ ‘চিত্রা এক্সপ্রেস’ যশোর-চিলাহাটি-যশোর ৭২৭/৭২৮ ‘রুপসা এক্সপ্রেস’, যশোর-চিলাহাটি-যশোর ৭৪৭/৭৪৮ ‘সীমান্ত এক্সপ্রেস’ এবং যশোর-পার্বতীপুর-যশোর রকেট এক্সপ্রেস’।

পাকশী বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) নাসির উদ্দিন জানান, মঙ্গলবার (২২ জুন) খুলনার সব ট্রেন যশোর থেকে যাত্রী নিয়ে চলাচল করবে। তবে ডাউনে আগত ট্রেনগুলো যশোরে যাত্রী নামিয়ে খালি রেক খুলনা থাকবে। খুলনা থেকে যথাসময় খালি রেক যশোর গিয়ে যাত্রী নিয়ে ছেড়ে যাবে বিভিন্ন রুটে। খুলনা মহানগরীতে লকডাউন থাকা অবধি খুলনাগামী পাঁচ জোড়া ট্রেন যশোর পর্যন্ত চলাচল করবে।  

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত