আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৫:১৬

চাকু ইয়াবা সহ কিশোর গ্যাং এর নারী সদস্য সহ ৩ জন আটক।

যশোর কোতয়ালি থানা পুলিশ শহরতলীর মন্ডলগাতী মাদ্রাসা রোডের একটি ক্যাফে এন্ড রেস্টুরেন্টের স্টাফ রুমের ভেতর থেকে একটি বার্মিজ চাকু ও ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে আটক করেছে। এর মধ্যে একজন নারী। এই ঘটনায় মোট ৪জনের নামে কোতয়ালি থানায় একটি মামলা হয়েছে।
আটক তিনজন হলো, চাঁচড়া রায়পাড়া রেল পুকুরপাড় হিজড়া বাড়ির পাশের শ্রাবণ রহমান হাসিবের ছেলে অপূর্ব রহমান সকাল (১৯), খোলাডাঙ্গা পূর্বপাড়ার আলমগীর সিদ্দিক আলমের ছেলে সাহমান সিদ্দিক লাবিব (২০) এবং ধর্মতলা শিশু আদদ্বীন রোডের নিবাস বিল্ডিং এর তৃতীয়তলার ভাড়াটিয়া আমিন হোসেন মন্টুর মেয়ে আফরোজা আক্তার ঋতু ওরফে ক্যাপ্টেন নিশি (১৯)।

এছাড়া পলাতক আসামি হলো, খোলাডাঙ্গা পূর্বপাড়ার গাজীর বাজারের পাশের আমির হোসেনের ছেলে সোহেল (১৯)।
কোতয়ালি থানার এসআই শেখ আকতারুল ইসলাম জানিয়েছেন, গত শুক্রবার বিকেলে গোপন সূত্রে সংবাদ পান মন্ডলগাতি মাদ্রাসা রোডের এম ব্রো ক্যাফে এন্ড রেস্টুরেন্টে খাবার বিক্রির আড়ালে মাদক দ্রব্য কেনাবেচা হচ্ছে। বিকেল সোয়া ৪টার দিকে ওই ক্যাফে এন্ড রেস্টুরেন্টের স্টাফ রুমের ভেতর থেকে ওই নারীসহ তিনজনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ২০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়। এ সময় সোহেল নামে আরো এক সহযোগী পালিয়ে যায়। এই ঘটনায় কোতায়ালি থানায় একটি মামলা হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত