আজ - মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৪:৫১

চাচঁড়ায় পান্নুর কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে ২জন স্কুল ছাত্র আহত

যশোর সদর উপজেলা চাচঁড়া ইউনিয়নে সন্ত্রাসী সেলিম রেজা পান্নুর পোষ্য কিশোর গ্যাং এর ছুরিকাঘাতে মনিরুজ্জামান অন্তর (১৭) ও মেহেদী হাসান (১৮) নামে দুই স্কুলছাত্র গুরুত্বর আঘাত প্রাপ্ত হয়ে যশোর জেনারেল হসপিটালে ভর্তি আছেন।

ঘটনাটি ঘটেছে সোমবার ১২ টার সময় চাঁচড়া দাড়িপাড়ায়। স্কুল ছাত্র অন্তর ও মেহেদি চাঁচড়া পূর্বপাড়ার বাসিন্দা। অন্তর ভাতুড়িয়া মাধ্যমিক বিদ্যলয়ের নবম শ্রেণিতে ও মেহেদি দশম শ্রেণিতে লেখাপড়া করে।

আহত মেহেদী হাসান জানান,

স্কুল ছুটির পর দুই বন্ধু চা খেতে ভাতুরিয়া গেলে সেখানে দাড়িপাড়ার রিয়াদসহ ৪/৫ জনের সাথে পূর্ব শত্রুতার জেরে তর্কবিতর্ক শুরু হয়। এসময় তারা সেখান থেকে দাড়িপাড়ায় আসলে রিয়াদসহ ৪/৫ জন ছুরিকাঘাত করে।

চাঁচড়ার ভাতুড়িয়া ও দাড়িপাড়া এলাকাবাসী জানায়,এই সব কিশার গ্যাং এর গডফাদার সেলিম রেজা পান্নু।বহু বিতর্কিত সেলিমে রেজা পান্নু অস্ত্র হত্যা সহ একাধিক মামলার আসামী।সেলিম রেজা পান্নু অল্প বয়সি স্কুলের ছেলেদের বিপদগামী করে তাদের হাতে অস্ত্র তুলে দিচ্ছে।চাঁচড়া এলাকায় সেলিম রেজা পান্নু প্রভাব বিস্তারের লক্ষ্যে।

প্রকাশ থাকে যে সন্ত্রাসী পান্নু ভাতুড়িয়ার ইমরোজ হত্যা মামলার প্রধান আসামী,সেলিম রেজা পান্নু চাঁচড়াস্থ মা ও মনি অফিস থেকে গুলিচ ভর্তি অস্ত্র ও মাদক উদ্ধার করেছিলো র‍্যাব, চাঁচড়া ভাতুড়িয়া এলাকার আওয়ামীলীগ নেতা কাজল হত্যা প্রচেষ্টা মামলার প্রধান আসামী সেলিম রেজা পান্নু।

আহত মেহেদি ও অন্তর কে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে চিকিংসা দেওয়া হয়।মেহেদির পেটে ও অন্তরে উরুতে একাধিক ছুরির আঘাত লাগে।

জরুরি বিভাগের চিকিৎসক জসিম উদ্দিন জানান, দুইজনের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।
চাঁচড়া পুলিশ ফাঁড়ির এসআই সাইদুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, দাড়িপাড়ায় বিছিন্ন ঘটনা ঘটেছে। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত