আজ - শুক্রবার, ২৪শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা রমজান, ১৪৪৪ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ১২:০৮

জাহাঙ্গীরনগর এ্যালামনাই এসোসিয়েশন, যশোরের সভাপতি মাসুম, সম্পাদক মর্জিনা রোজী

যশোরঃ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন, যশোর শাখার সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা আলী সাজ্জাদ মাসুম ও সাধারণ সম্পাদক হয়েছেন যশোর সরকারি এমএম কলেজের অধ্যক্ষ মর্জিনা আক্তার রোজী। সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ড. আহসান হাবীব।

শুক্রবার(১৪ অক্টোবর) যশোর শহরের শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে আলোচনা সভার মাধ্যমে এ কমিটি গঠিত হয়।

জাহাঙ্গীরনগর এ্যালামনাই এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক রেজিস্টার আবু বকর সিদ্দিক এবং সাংগঠনিক সম্পাদক সাইফুল কাজল এ কমিটির অনুমোদন দিয়েছেন।

নবগঠিত কমিটির উপদেষ্টা নির্বাচিত হয়েছেন কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক, আনোয়ারা বেগম টগর, তাজনাহার বেগম মিলি।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক ও যশোর সরকারি এমএম কলেজের অধ্যক্ষ মর্জিনা আক্তার রোজী বলেন, সমাজ ও রাষ্ট্রে ইতিবাচক ভূমিকা রাখতে যশোরের জাবি অ্যালামনাই কাজ করে যাবে। শিক্ষার্থীদের বিপদে ও প্রয়োজনে সবসময় সক্রিয় থাকবো আমরা।

এ কমিটিতে নির্বাচিত হয়েছেন সহ- সভাপতি-২ বেলায়েত হোসেন উচ্ছ্বল, বিকাশ চন্দ্র রায়, আবু তোহা।

যুগ্ম-সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আলী সিদ্দিকী, নুরউদ্দীন শহীদ, নাসির উদ্দীন

সাংগঠনিক সম্পাদক শেখ সাইফুল ইসলাম সাগর, কোষাধাক্ষ এইচ এম মুরাদ হুসাইন, প্রচার সম্পাদক আমীর হোসেন বাবু, সহ-প্রচার সম্পাদক ধীমান মল্লিক, দপ্তর সম্পাদক মোতাছিম বিল্লাহ মঈন, সহ-দপ্তর সম্পাদক মিনা খাতুন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ফারহানা চৈতী, সাংস্কৃতিক সম্পাদক আলী হাসান মোর্তজা রিফাত, সমাজকল্যান মাহবুবা সুলতানা তনু।

সদস্য পদে আছেন পুলিশের এএসপি মিঠুন কুণ্ডু, যবিপ্রবি’র শিক্ষক দেবাশীষ রায়, তুহিনুর রহমান জয় ও ইসরাত জাহান তৃণা, সাবেক ছাত্রনেতা নিশাত বিজয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত