আজ - রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (হেমন্তকাল), সময় - ভোর ৫:০০

জেলা আ’লীগ সম্পাদকের ফেষ্টুন ছিঁড়লো কে ?

ডেস্ক রিপোর্ট : যশোর জেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক, উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার  বিজয়ের মাসে বিজয় দিবস এর শুভেচ্ছা বার্তা সম্বলিত ফেষ্টুন দিয়েছেন যশোর শহরের বিভিন্ন স্থানে। তার এই বিজয় দিবসের শুভেচ্চা বার্তা যশোরবাসী সহ দেশের সর্ব স্তরের জনগণের জন্য। কিন্তু স্বাধীনতা বিরোধীরা জ্বলে উঠেছে তার এই বার্তাতেই। এই বিজয় দিবসের শুভেচ্ছা বার্তাই যেন আঘাত করেছে তঁদের অনৈতিক আদর্শের জায়গাতে। আজ সকালে যশোর শহরের আরবপুর রোডে যেয়ে দেখা যায়, গভীর রাতে স্বাধীনতা বিরোধীরা ছিড়ে ফেলেছে বিজয় দিবসের শুভেচ্ছা বার্তা সম্বলিত সবগুলি ফেস্টুন।
ফেষ্টুনগুলিতে ছিল, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ছবি,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ছবি ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, বার বার নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জননেতা জনাব শাহীন চাকলাদার এর ছবি।
 জেলা ছা্ত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আনোয়ার হোসেন বিপুল তার ফেসবুক টাইমলাইনে বলেন  মহান বিজয়ের মাসে যশোরবাসীর প্রিয় নেতা জননেতা শাহীন চাকলাদার এর বিজয় দিবস এর শুভেচ্ছা বার্তা সম্বলিত ফেষ্টুন এম.পি নাবিল আশ্রিত সন্ত্রাসীরা কাপুরুষ এর মতো ছিড়ে ফেলেছে।এ কেমন রাজনীতি যেখানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মানবতার মা জননেত্রী শেখ হাসিনার ছবি  রয়েছে।এই সকল সন্ত্রাসীরা আর যাই হোক স্বাধীনতায় বিশ্বাস করে না। নেক্কারজনক এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি” এই ঘটনায় তিব্র প্রতিবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সর্বস্তরের নেতাকর্মী ও সকল স্তরের শত শত মানুষ । এই হীন কর্মকান্ডে আরো তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে, যশোর জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীক লীগ, কৃষক লীগ, মহিলালীগ সহ সকল অঙ্গসগঠনের নেতৃবৃন্দ ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত