আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:২১

ঝিকরগাছায় কলেজ ছাত্রীর আত্মহত্যা।

 

যশোর প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় সাদিয়া খাতুন (১৮) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সাদিয়া খাতুন সদর ইউনিয়নের পদ্মপুকুর চাপাতলাঁ গ্রামের মালয়েশিয়া প্রবাসী সাইদুল ইসলামের মেয়ে ও ঝিকরগাছা সরকারী শহীদ মশিয়ুর রহমান কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

বুধবার (১৫ মার্চ) দুপুরে ঝিকরগাছা সদর ইউনিয়নের চাঁপাতলা গ্রামে সাদিয়ার নিজ ঘরে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। সাদিয়া খাতুনের পরিবার, সহপাঠী ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, সাদিয়ার সাথে সাগরপুর গ্রামের ইউ পি সদস্য আব্দুল হাই এর ছেলে আকাশ হোসেনের দীর্ঘদিন ধরে প্রেমজ সম্পর্ক ছিল। তারা প্রায়ই একে অপরের সাথে মেলমেশা করতো এবং দু’জন বিবাহ করার সিদ্ধান্ত নেয়। কিন্তু আকাশের পরিবার বিষয়টি মেনে নিতে চায়নি। হঠাৎ করে সাদিয়ার আত্মহত্যার বিষয়টি নিয়ে এলাকায় নানারকম জল্পনা-কল্পনা শুরু হয়। ঘটনার দিন সকালেও আকাশকে সাদিয়াদের বাড়িতে দেখা গেছে বলে প্রতিবেশীরা জানিয়েছেন।

খবর পেয়ে ঝিকরগাছা থানার এস আই সুব্রত ও এস আই আব্দুল্লাহ আল মামুন লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তবে সাদিয়ার আত্মহত্যার ঘটনায় কোন অভিযোগ করতে চাচ্ছেনা সাদিয়া খাতুনের দাদা ওয়াজেদ আলী ও চাচা আমিনুল ইসলাম।

এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত জানিয়েছেন।

আরো সংবাদ