আজ - রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ৩:৫৯

ঠাকুরগাঁওয়ে বিজিবির কাছে মালামাল বিক্রি বন্ধ!

সৌরভ মন্ডল, ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় বিজিবির সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষের সময় বিজিবির ছোড়া এলোপাতাড়ি গুলিতে নিরীহ কৃষক ও এসএসসি পরীক্ষার্থীসহ তিনজন নিহতের ঘটনার বিচার চেয়ে মানববন্ধন করেছেন এলাকাবাসী।

একই সঙ্গে এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত বিজিবি সদস্যদের সঙ্গে কথা বলা বন্ধ ও বিজিবির কাছে কোনো ধরনের পণ্যসামগ্রী বিক্রি করবেন না বলে ঘোষণা দিয়েছেন স্থানীয় ব্যবসায়ী ও দোকানদাররা।

বৃহস্পতিবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার চৌরাস্তায় বিশাল মানববন্ধন করে এমন ঘোষণা দেন এলাকাবাসী ও স্থানীয় দোকানিরা।

এলাকাবাসীর আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন- বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সভাপতি মমিরুল ইসলাম সুমন, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্না, বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি এনএম নুরুল ইসলাম, স্বাধীন সমাজকল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ রায়হান দুলুসহ স্থানীয় গণ্যমান্য বক্তিরা।

প্রসঙ্গত, ১২ ফেব্রুয়ারি বিজিবির সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষে বিজিবির গুলিতে এসএসসি পরীক্ষার্থী, মাস্টার্সপড়ুয়া শিক্ষার্থীসহ তিনজন নিহত এবং ১৫ জন আহত হন। এ ঘটনায় নিহতদের পরিবারকে জেলা প্রশাসন থেকে ২০ হাজার টাকা দাফন খরচ দেয়া হলেও এ পর্যন্ত কোনো মামলা হয়নি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত