আজ - মঙ্গলবার, ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই রজব, ১৪৪৪ হিজরি, (শীতকাল), সময় - রাত ২:১৬

তোমাদের আমার কথা মনে পড়বে তো ? : এরিন।

স্টাফ রিপোর্টার: বিশ্ববিদ্যালয় থেকে আজীবন বহিষ্কার হওয়ার পর যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেখ হাসিনা হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হুমায়রা আজমিরা এরিন আর ফেসবুকে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন।

শনিবার রিজেন্ট বোর্ডের ৫৪তম সভা থেকে তিনিসহ ছাত্রলীগের তিন নেতাকে  আজীবন এবং অপর পাঁচ নেতাকর্মীকে এক বছরের জন্য  বহিষ্কার করা হয়।

বহিষ্কার হওয়া শিক্ষার্থীদের দাবি, ক্যাম্পাসে নৌকা প্রতীক অপসারণ, বিশ্ববিদ্যালয় ক্যালেন্ডারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির অবমাননাসহ শিক্ষার্থীদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে আন্দোলন করায় তাদের এই বহিষ্কার করা হয়েছে।

গতকাল শনিবার বিকালে বহিষ্কারের পর  রাতে হুমায়রা আজমিরা এরিন তার ফেসবুকে  এক আবেগঘন স্ট্যাটাস দেন।  নিচের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হচ্ছে।

‘যবিপ্রবিয়ান, আজ সাধারণ শিক্ষার্থীর দাবি আদায়ের লড়াইয়ে বিশ্ববিদ্যালয় থেকে আমি বহিষ্কার! আমার অন্যায় আমি আন্দোলন করেছি তোমাদের জন্য।

আমাকে মনে রেখ যখন ল্যাব রিটেক ফি ১০,০০০ জায়গায় ৫,০০০ জমা দিতে হবে। তখন আমার কথা মনে পড়বে তো?

লাইব্রেরি থেকে ৭দিন এখন তোমরা বই রাখতে পারো।বই পড়ার সময় আমার কথা মনে পড়বে তো?

রিটেক ফি কম দেওয়ার সময় একবার এরিন আপুর কথা মনে পড়বে? ডিপার্টমেন্ট থেকে, হল থেকে চাঁদাবাজি বন্ধ করিয়েছি। আমার কথা মনে পড়বে? তোমাদের আমার কথা মনে পড়বে?

বঙ্গবন্ধু এবং জননেত্রী দেশরত্নের অপমান তবুও মাথা পেতে নিই নাই আমি। বঙ্গবন্ধুপ্রেমীরা শুনছো, তোমাদের আমার কথা মনে থাকবে?

তোমাদের কথা দিয়েছিলাম, আমার লাশের খাটিয়া না ওঠা পর্যন্ত আমি এই অন্যায়ের প্রতিবাদ করবো। আমি আমার কথা রাখবো তোমাদের একবিন্দু চোখের পানি যেন না পড়ে। তোমাদের ভালোবাসি যবিপ্রবিয়ান।’


আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত