আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - ভোর ৫:১০

নড়াইলে সাবেক চেয়ারম্যান কে গুলি করে হত্যা।

নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সিকদার মোস্তফা কামালকে গুলি করে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। তার বুকে ও পিঠে গুলির চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার কুন্দশী-মঙ্গলহাটা রাস্তার ছমির শিকদারের বাড়ির সামনে তাকে গুলি করা হয়। গুরুতর আহত অবস্থায় সিকদার মোস্তফা কামালকে (৫৪) লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করলে রাত ১০টার দিকে তিনি মারা যান।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মল্লিকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সিকদার মোস্তফা কামাল রাত সাড়ে ৭টার দিকে পৌরসভার কুন্দশী গ্রামের ছমির শিকদারের বাড়িতে একটি সালিশ বৈঠক করার উদ্দেশ্যে লোহাগড়া বাজার থেকে মোটরসাইকেলযোগে রওনা হন। রাত ৮টার দিকে তিনি ছমির শিকদারের বাড়ির কাছে পৌঁছলে পূর্ব থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে দুই রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়।

আহত মোস্তফার ভাই রেজাউল ইসলাম জানান, স্থানীয়রা গুলির শব্দ শুনে ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় মোস্তফা কামালকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা

স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত কুমার কুণ্ডু জানান, মোস্তফা কামালের বুকে ও পিঠে জখমের চিহ্ন রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

লোহাগড়া থানার ওসি কাঞ্চন কুমার রায় জানান, গুলির খবর শুনে তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠানো হয়। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো সংবাদ