আজ - শনিবার, ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১শে আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি, (শরৎকাল), সময় - রাত ২:২৮

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পরীমণি

স্বনামধন্য চলচ্চিত্র পরিচালক গিয়াস উদ্দিন সেলিমের আসন্ন গুনিন চলচ্চিত্রের সাথে চুক্তিবদ্ধ হলেন চিত্রনায়িকা পরীমণি। জানা গেছে এ চলচ্চিত্রে রাবেয়া নামক একটি চরিত্রে অভিনয় করবেন তিনি। বিখ্যাত কথা সাহিত্যিক হাসান আজিজুল হকের গুনিন নামক একটি ছোটগল্প অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি।

গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) নির্মাতা গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার সন্ধ্যায় সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন পরীমণি। পরিচালক আরও বলেন, আমাদের প্রোজেক্টে পরীকে পেয়ে আমি হ্যাপি। ওর সাথে এর আগেও কাজ করার অভিজ্ঞতা আছে আমার, আশা করছি পরীর মাধ্যমে আমাদের গল্পের মূল চরিত্র রাবেয়া নতুন একটি মাত্রা লাভ করবে। পরীমণির সহশিল্পী হিসেবে এ সিনেমায় ইরেশ যাকের, মোস্তফা মনোয়ার, আজাদ আবুল কালাম ও শরীফুল রাজ প্রমুখ অভিনয় করবেন বলে জানিয়েছেন পরিচালক।

নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার ব্যাপার পরীমণি বলেন, আমি কারামুক্ত হয়েই এ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পাই, তাৎক্ষণিকভাবে এটি আমার জন্য উপহারের মতো ছিলো, আশা করছি দর্শকদের ভাল কাজই দেখাতে পারবো।

উল্লেখ্য, গুনিন চলচ্চিত্রের মূল চরিত্র রাবেয়া এর আগে চুক্তিবদ্ধ ছিলেন নুসরাত ফারিয়া। তবে শিডিউল জটিলতার কারণে তিনি সিনেমাটি ছেড়ে দিয়েছেন বলে জানা যায়।

আরো সংবাদ