আজ - সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ১২:২৮

নরেন্দ্রপুর থেকে সাংবাদিক সহ ৩ চাঁদাবাজ আটক।

যশোরের রূপদিয়ায় চাঁদাবাজির মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নরেন্দ্রপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মিহির মন্ডল।
তিনি জানান, সদর উপজেলার নিমতলী বাজারের একজন ব্যবসায়ীর কাছে চাঁদা দাবি করেছেন আসামিরা। তারা একটি চক্র। এদের মধ্যে গ্রেপ্তার আসামি রাসেল মাহমুদ সাংবাদিক পরিচয়ে এই চক্র পরিচালনা করেন। আসামিদের নামে একাধিক মামলা রয়েছে। রাসেল মাহমুদের সাথে চক্রের সদস্য আল আমিন হোসেন, শহিদুল ইসলাম এবং মেহেদী হাসানকে আটক করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, কচুয়া ইউনিয়নের ফতেপুর গ্রামের নিমতলী বাজারের ইলেক্ট্রনিক্স ব্যবসায়ী রফিকুল ইসলাম ধাবকের কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন আসামিরা। চাঁদার টাকা দিতে অস্বীকার করায় তারা খুন জখমের হুমকি দিয়ে চলে যান। গত ৫ মে সন্ধ্যা সাড়ে ৭টায় আসামিরা অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে রফিকুলের ব্যবসায়িক প্রতিষ্ঠানে এসে তাকে মারধর করেন। আসামি শেখ টুটুল লোহার রড দিয়ে ওই ব্যবসায়ীকে হত্যার উদ্দেশ্যে মাথায় আঘাত করলে তিনি ডান হাত দিয়ে প্রতিহত করেন। এতে তিনি জখম হন। পরে আসামি শহিদুল ইসলাম তাকে শ্বাসরোধে হত্যা করার উদ্দেশ্যে গলা চেপে ধরেন। এসময় সাংবাদিক পরিচয়ধারী রাসেল মাহমুদ রফিকুলের কাছ থেকে চাঁদা হিসেবে দশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে আব্দুল আলিমের কাছে দেন। দশ দিনের মধ্যে আরও দুই লাখ টাকা না দিলে হত্যার হুমকি দিয়ে আসামিরা ঘটনাস্থল ত্যাগ করেন।

আরো সংবাদ