আজ - মঙ্গলবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৪:৫৫

নারায়ণগঞ্জে অস্ত্র মামলায় নূর হোসেনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী নূর হোসেনকে একটি অস্ত্র মামলায় যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন।
রাষ্ট্রপক্ষের আইনজীবী সালাউদ্দিন সুইট জানান, ২০১৪ সালের ১৫ মে দুপুরে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় নূর হোসেনের স্টোর রুমের নীচ তলা থেকে একটি রিভলবার, আট রাউন্ড গুলি ও বন্দুকের আটটি কার্তুজ উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী। এ ঘটনায় পরদিন সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র আইনের দুটি ধারায় মামলা হয়। মামলাটি তদন্ত শেষে ওই বছরেই প্রতিবেদন দাখিল করে পুলিশ। চারজন সাক্ষির সাক্ষ্য শেষে আদালত আসামী নূর হোসেনকে দুটি ধারায় যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন। তাছাড়া আরেকটি অস্ত্র মামলা ও মাদক মামলায় চারজন সাক্ষি তাদের সাক্ষ প্রদান করেছে।
আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান- সকালে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে আসামি নূর হোসেনকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়। দুপুরে তাকে একটি অস্ত্র মামলায় আদালতে তোলা হয়। আজ এ মামলার রায়ের নির্রাধারিত দিন ছিলো। রায়ে নূর হোসেনকে দুটি ধারায় আলাদাভাবে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত