আজ - শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - বিকাল ৩:০৫

নির্বাচনি তফসিল,স্বাগত জানিয়ে জাহিদ হোসেন মিলনের নেতৃত্ত্বে মিছিল।

আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আওয়াল এই তফসিল ঘোষণা করেন। আর তফসিল ঘোষণার পরই যশোর শহরে যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর জাহিদ হোসেন মিলনের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা আনন্দ মিছিলটি বের করেন।

সন্ধ্যায় তফসিল ঘোষণা শুরু হলেই নেতাকর্মীরা মিছিল নিয়ে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসতে শুরু করেন। তারা গাড়ীখানার দলীয় কার্যালয়ের সামনে শ্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে সড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে সেখান থেকে মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তায় গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত বক্তব্য দেন জাহিদ হোসেন মিলন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের প্রচার সম্পাদক ও পৌর কাউন্সিলর শেখ জাহিদ হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক রমজান আলী খান, অর্থ সম্পাদক ফিরোজ আলম, শিক্ষা ও পাঠাগার সম্পাদক শেখ আলাউদ্দিন মুকুল, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শাহজান কবির শিপলু।

শীর্ষ সংবাদ

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত