আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৪:১৭

বাগেরহাটে একই সাথে স্বামী স্ত্রীর লাশ উদ্ধার।

বাগেরহাটে একসঙ্গে এক দম্পতি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৪ জুলাই) ভোরে বাগেরহাট সদর উপজেলার চিতলী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মৃত আব্দুল আজিজ শেখের ছেলে আবু দাউদ শেখ (৪৯) ও তার স্ত্রী তোহেলি সুলতানা লাকি (৪৫)। তাদের দুটি সন্তান রয়েছে। দাউদ শেখ স্থানীয় বাজারে ইট বালু ব্যবসা করতেন।

তাদের মেয়ে জান্নাতুল ফেরদৌস লামিয়া (১৭) জানান, তার বাবা-মায়ের মধ্যে কোনও কলহ ছিল না। গত রাত ৩টা পর্যন্ত বাবা-মা ও ভাই একই রুমে গল্প করেছে। এরপর তারা ঘুমাতে তাদের রুমে চলে যায়। সকালে তার ভাইয়ের পরীক্ষা থাকায় ঘুম থেকে উঠে বাবা-মায়ের রুমের সামনে যায়।

নিহতদের কিশোর ছেলে জানায়, সকালে ঘুম থেকে উঠে তার বাবা-মায়ের রুমের সামনে গিয়ে তাদের দেখতে পান। কিছু সময় পর বাসার ছাদে কাজ করা মিস্ত্রিরা এসে কলিং বেল চাপতে থাকে। সে মনে করেছিল, তার বাবা-মা উঠে মিস্ত্রিদের দরজা খুলে দেবে। কিন্তু দরজা না খোলায় তার বাবা-মায়ের দরজায় এসে ধাক্কা দেয়। অনেকক্ষণ ডাকাডাকির পর দরজা না খোলায় পাশের জানালার ফাঁক দিয়ে তার বাবাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মায়ের গলায় ফাঁস লাগানো চিহ্নসহ লাশ এবং বাবাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে এলাকাবাসী এসে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাগেরহাট সদর থানার ওসি সাইদুর রহমান জানান, স্বামী-স্ত্রীর মৃত্যুর সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত