আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:১৬

মনিরামপুরে দুই ব্যক্তির লাশ! বন্ধুকযুদ্ধ দাবি পুলিশের।

মনিরামপুর প্রতিনিধি : রোববার সকালে যশোরের মণিরামপুর উপজেলার ছাতিয়ানতলা এলাকা থেকে ৩০-৩২ বছর বয়সী অজ্ঞাত দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়েছে।
পুলিশ বলছে, দুইদল সন্ত্রাসীর ‌’বন্দুকযুদ্ধে’ ওই দুই যুবক মারা গেছেন।
সুরতহাল রিপোর্ট তৈরি করে পুলিশ সকালেই মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
মণিরামপুর থানার ওসি মোকাররম হোসেন বলেন, ‘আজ ভোর ৫টার দিকে আমরা জানতে পারি, যশোর-মণিরামপুর সড়কের বেগারিতলা-ছাতিয়ানতলা বিল এলাকায় দুইদল সন্ত্রাসীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। এরপর আমার নেতৃত্বে পুলিশের একটি টিম সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা রাস্তার দুই পাশের পাটক্ষেতের মধ্য দিয়ে পালিয়ে যায়। পরে রাস্তার পাশ থেকে দুইজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।’
ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে লাশ ছাড়া অন্য কিছু উদ্ধার হয়নি। এছাড়া, স্থানীয়রা নিহত দুই ব্যক্তিকে শনাক্ত করতে পারেননি। সন্ত্রাসীরা বহিরাগত বলে পুলিশ ধারণা করছে।
যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, নিহতদের একজনের খালি গা, পরনে লুঙি ও কোমরে গামছা এবং অপরজনের পরনে নীলরঙের স্যান্ডো গেনজি ও প্যান্ট রয়েছে। তাদের একজনের মাথায় একটি ও অপরজনের মাথায় দুটি গুলির চিহ্ন রয়েছে। গুলিতে চেহারা বিকৃত হয়ে গেছে।

আরো সংবাদ